Advertisement
১৮ মে ২০২৪
Sandip Ray Son Marriage

আইনি বিয়ের পর শুক্রবার সামাজিক অনুষ্ঠান সন্দীপ রায়ের পুত্রের, প্রকাশ্যে নবদম্পতির ছবি

সম্প্রতি আইনি বিয়ে সেরেছেন পরিচালক সন্দীপ রায়ের ছেলে সৌরদীপ রায়। শুক্রবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতার এক অভিজাত ক্লাবে ছিল বিয়ের রিসেপশন পার্টি।

ক্যামেরার সামনে ধরা দিলেন সৌরদীপ এবং শ্রীজাতা।

ক্যামেরার সামনে ধরা দিলেন সৌরদীপ এবং শ্রীজাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ২২:৪৭
Share: Save:

রায় পরিবারের সদস্যেরা প্রচারের আড়ালেই থাকতে পছন্দ করেন। তাই গত মাসে পরিচালক সন্দীপ রায়ের পুত্র সৌরদীপ যে আইনি বিয়ে সেরেছেন, সে খবর অনেক পরে জেনেছিল টলিপাড়া। শুক্রবার শহরের এক অভিজাত ক্লাবে হল সামাজিক বিয়ের অনুষ্ঠান। নবদম্পতির ছবি রইল আনন্দবাজার অনলাইনে।

দীর্ঘদিনের প্রেমিকা শ্রীজাতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন সৌরদীপ। কিন্তু এই বিয়ে নিয়ে শুরু থেকেই রায় পরিবারের সদস্যেরা মুখে কুলুপ এঁটেছিলেন।সূত্রের খবর, বাড়িতে আইনি বিয়েতেও শুধুমাত্র দুই পরিবারের সদস্যেরাই উপস্থিত ছিলেন। কিন্তু তার পরেও খবর চাপা থাকেনি। সৌরদীপ পেশায় আলোকচিত্রী। সন্দীপের একাধিক ছবিতে স্থির চিত্রগ্রাহক এবং সহকারী হিসেবে কাজ করেছেন তিনি।

( বাঁদিক থেকে) নন্দিনী, শ্রীজাতা, সৌরদীপ ও আবীর।

( বাঁদিক থেকে) নন্দিনী, শ্রীজাতা, সৌরদীপ ও আবীর। ছবি: সংগৃহীত।

শুক্রবার দুই পরিবার এবং মূলত ইন্ডাস্ট্রিতে সন্দীপের কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান হয়েছে। সৌরদীপের পরনে ছিল কমলা রঙের পাঞ্জাবি ও সাদা ধুতি। সঙ্গে নিয়ে ছিলেন মানানসই নকশাকাটা চাদর। অন্য দিকে শ্রীজাতার পরনে ছিল বেগনি রঙের শাড়ি। সঙ্গে ছিল মানানসই সোনার গয়না। টলিপাড়া থেকে উপস্থিত ছিলেন সপরিবার সব্যসাচী চক্রবর্তী, আবীর চট্টোপাধ্যায়, অরিন্দম শীল, অনীক দত্ত প্রমুখ। মেনুতে ছিল নব দম্পতির পছন্দের বিভিন্ন পদ। ছিল পোলাও, তাওয়া ফিশ, আলুর দম, মাটন শিক কাবাব, চিংড়ির মালাইকারি।

এই মুহূর্তে ফেলুদা ছবি ‘নয়ন রহস্য’র পোস্ট প্রোডাকশনে ব্যস্ত রয়েছেন সন্দীপ। ছবিতে ফেলুদা, তোপসে ও জটায়ুর চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে ইন্দ্রনীল সেনগুপ্ত, আয়ুষ দাস ও অভিজিৎ গুহ। চলতি বছরেই ছবিটি মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE