Advertisement
০৩ মে ২০২৪
Anurag Kashyap

মেয়ে আলিয়ার বাগ্‌দানে খরচ করলেন নিজে, আর তিনিই নাকি ‘নিমন্ত্রিত’! এ কেমন কথা অনুরাগের

২২ বছর বয়সে বাগ্‌দান সেরেছেন অনুরাগ-কন্যা আলিয়া কাশ্যপ। কিন্তু মেয়ের বাগ্‌দানে নাকি নিজেই নিমন্ত্রিত পরিচালক!

Picture of Anurag Kashyap

মেয়ের বাগ্‌দান নিয়ে অকপট অনুরাগ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৭:৩৭
Share: Save:

৩ অগস্ট মুম্বইয়ে এলাহি আয়োজন করেন পরিচালক অনুরাগ কাশ্যপ। উপলক্ষ, মেয়ে আলিয়া কাশ্যপের বাগ্‌দান। যদিও গত মে মাসে বাবা-মায়ের অনুপস্থিতিতেই দীর্ঘ দিনের প্রেমিক শেন গ্রেগোয়ারের সঙ্গে আংটিবদল সেরেছেন আলিয়া। ইন্দোনেশিয়ার বালিতে ঘুরতে গিয়েই বাগ্‌দান সারেন যুগল। শেনের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও দিনই লুকোছাপা করেননি আলিয়া। সমাজমাধ্যমের পাতায় একাধিক বার ধরা দিয়েছেন প্রেমিকের সঙ্গে। তবে আচমকা প্রেমিকের সঙ্গে বাগ্‌দান অপ্রত্যাশিত ছিল অনুরাগের কাছে। কারণ সেই সময় কান চলচ্চিত্র উৎসবে ছিলেন পরিচালক। এই ঘটনার প্রায় চার মাস পর ইন্ডাস্ট্রিতে পরিচালকের ঘনিষ্ঠদের উপস্থিত আয়োজন করা হল এক ‘গালা পার্টি’র। সেখানে উপস্থিত ছিলেন সুহানা খান, খুশি কপূর থেকে ইমিতিয়াজ আলি, বিক্রমাদিত্য মোতওয়ানির মতো তারকারা। পরিচালকের কন্যার এই বিশেষ দিনে বর্তমান প্রেমিক ও মেয়েকে নিয়ে হাজির ছিলেন অনুরাগের প্রাক্তন স্ত্রী কাল্কি কেঁকলাও। মেয়ের বাগ্‌দান ও হবু জামাইকে নিয়ে মুখ খুললেন অনুরাগ।

বাবা বলিউডের নামজাদা পরিচালক হলেও বিনোদনের দুনিয়ায় পা রাখেননি মেয়ে। বরং সমাজমাধ্যমেই প্রভাবী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে আগ্রহী আলিয়া কাশ্যপ। বয়স সবে ২২,তার মধ্যেই বাগ্‌দান সেরেছেন। এই নিয়ে নানা ধরনের তির্যক মন্তব্যের মুখে পড়তে হয় অনুরাগ-কন্যাকে। এ বার মেয়ের বাগ্‌দান প্রসঙ্গে বলেন, ‘‘আমি নিজেই প্রথমে সমাজমাধ্যম থেকে জানতে পারি। কিন্তু, এ বার আমি অনুষ্ঠানে ছিলাম। আমাকে আমন্ত্রণ জানিয়েছিল, এই আমার ভাগ্য।’’ আসলে বা-মায়ের অনুপস্থিতিতেই জীবনের এমন এক সিদ্ধান্ত নেন মেয়ে, তাতেই যেন খানিকটা হতচকিত অনুরাগ। খানিক রসিকতা করেই মেয়েকে নিয়ে এমন মন্তব্য করেন পরিচালক। পরমুহূর্তেই পরিচালক বলেন, ‘‘আমার ছোট্ট মেয়েটা বড় হয়ে গেল। আমি এবং আলিয়ার মা, দু’জনেই একগুঁয়ে মানুষ। আমি মনে করি, আমাদের মেয়েও ততটাই জেদি। ও বাবা-মায়ের মতোই হয়েছে। ওর নিজেরও একটা মন আছে। এ সবই ওর নিজের সিদ্ধান্ত। তবে এমনও নয় যে, এটা প্রত্যাশিত ছিল। আমি খুব খুশি, আমি শেনকে ভালোবাসি। ও ভারি চমৎকার ছেলে। সম্ভবত আমার চেয়েও অনেক বেশি বুদ্ধিমান এবং পরিণত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE