Advertisement
০৫ মে ২০২৪
Karan Johar

আলিয়া-অনন্যাদের ভবিষ্যৎ গড়েছেন, এ বার শাহরুখ-কন্যা সুহানার দায়িত্বও কাঁধে নিলেন কর্ণ

খুব শীঘ্রই ওটিটিতে মুক্তি পাচ্ছে সুহানার ছবি । এ বার নাকি বড় পর্দায় অভিষেকের প্রস্তুতি নিচ্ছেন শাহরুখ-কন্যা।

কর্ণের হাতে ভাগ্য শাহরুখ-কন্যার!

কর্ণের হাতে ভাগ্য শাহরুখ-কন্যার! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৬:০৯
Share: Save:

বরাবরই স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ হয়েছেন পরিচালক-প্রযোজক কর্ণ জোহর। তাঁর হাত ধরেই বলিউডে অভিষেক ঘটেছে আলিয়া ভট্ট থেকে অনন্যা পাণ্ডেদের। তিনি নাকি তারকা-সন্তান ছাড়া কাউকেই সুযোগ দেন না। অবশ্য কর্ণ নিজেও বার বার তাঁর বিরুদ্ধে ওঠা স্বজনপোষণের পক্ষে যুক্তি দিয়েছেন। বহু তারকা-সন্তানদের কেরিয়ার তৈরি করেছেন নিজের হাতে, এ বার কর্ণ দায়িত্ব নিলেন শাহরুখ-কন্যা সুহানা খানের।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘দি আর্চিজ়’। জোয়া আখতার পরিচালিত এই ছবির মাধ্যমেই ওটিটিতে পা রাখছেন সুহানা খান। এ বার বলিউডের অন্দর নতুন খবরে সরগরম। শোনা যাচ্ছে, ওটিটির পর বড় পর্দাতেও পা রাখতে প্রস্তুত শাহরুখ-কন্যা। তা-ও আবার প্রেমের ছবিতে। এ দিক থেকে দেখলে, সুহানা একেবারেই বাবার পদাঙ্ক অনুসরণ করছেন। এ বার সুহানার ভবিষ্যৎ গড়ার দায়িত্ব নিচ্ছেন শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু কর্ণ।

চলতি বছরে বিনোদন জগতে তাঁর ২৫ বছর পূর্ণ করছেন কর্ণ জোহর। সেই উপলক্ষেই পরিচালনায় ফিরেছেন তিনি। আলিয়া ভট্ট ও রণবীর সিংহকে নিয়ে তৈরি করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। সাত বছরের বিরতির পর ফিরেই ছক্কা হাঁকিয়েছেন কর্ণ। এই ছবির সাফল্যের পর আর একটি ছবির প্রস্তুতি শুরু করছেন পরিচালক। প্রেমের ছবিই করবেন, তা-ও আবার সুহানা খানকে নিয়ে। বরাবরই তিনি বলেছে এসেছেন, শাহরুখ-কন্যা সুহানা তাঁর নিজের মেয়ের তুলনায় কম কিছু নন। ‘দি আর্চিজ়’-এর প্রথম ঝলক মুক্তির পাওয়ার পর সুহানার জন্য তিনি গর্বিত, জানান কর্ণ। ‘দি আর্চিজ়’ ওটিটিতে মুক্তি পাবে, কিন্তু সুহানার বড় পর্দায় অভিষেক হবে কর্ণের হাতেই। যদিও এখনই এই বিষয়ে পাঁচকান করতে চান না পরিচালক। তবে ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, চলতি বছরের শেষের দিকেই শুরু হবে শুটিং। প্রস্তুতি শুরু করেছেন সুহানা। এ বার দেখার সুহানার বিপরীতে দেখা যাবে কাকে, কোনও তারকা-সন্তান, না কি নতুন কোনও অভিনেতাকে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE