Advertisement
২০ এপ্রিল ২০২৪
Aaliyah Kashyap

Aliyah Kashyap: প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অনুরাগ-কন্যা, চুম্বনের ভিডিয়ো পোস্ট আলিয়ার

বোঝাই যাচ্ছে, শেনের জন্মদিনে জমজমাটি পার্টির আয়োজন করেছিলেন আলিয়া। সমু্দ্রসৈকতে পিকনিক থেকে শুরু করে রাতে ‘হাউস পার্টি’।

প্রেমিকের সঙ্গে চুম্বনরত অনুরাগ-কন্যা

প্রেমিকের সঙ্গে চুম্বনরত অনুরাগ-কন্যা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ১২:১১
Share: Save:

প্রেমিক শেন গ্রেগয়েরের ২২তম জন্মদিন উপলক্ষে ইনস্টাগ্রাম মাতালেন পরিচালক অনুরাগ কশ্যপের মেয়ে আলিয়া কশ্যপ। তাঁর নতুন অ্যালবামে রয়েছে তাঁদের প্রেম এবং ঘনিষ্ঠতার একাধিক মুহূর্ত।

মোট ৯টি ছবি এবং ভিডিয়ো পোস্ট করেছেন আলিয়া। তার একটিতে দেখা যাচ্ছে, আবাসনের বারান্দায় দাঁড়িয়ে একে অপরকে চুম্বন করছেন তাঁরা। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, আলিয়া বিকিনি পরে আয়নার সামনে দাঁড়িয়ে ছবি তুলছেন। পিছনে শেন। জড়িয়ে ধরে প্রেমিকার ঘাড়ে চুম্বন করছেন তিনি। কোথাও আবার দেখা যাচ্ছে, সমুদ্রপাড়ে দাঁড়িয়ে আলিয়াকে কোলে তুলেছেন শেন।

বোঝাই যাচ্ছে, শেনের জন্মদিনে জমজমাটি পার্টির আয়োজন করেছিলেন আলিয়া। সমু্দ্রসৈকতে পিকনিক থেকে শুরু করে রাতে ‘হাউস পার্টি’। প্রেমিকের ২২ বছরের পূর্তিতে কোনও খামতি রাখলেন না অনুরাগ-কন্যা।

এক বছর হয়ে গেল আলিয়া-শেন সম্পর্কে জড়িয়েছেন। আলিয়ার ইউটিউব চ্যানেলে মাঝে মধ্যেই দেখা দেন শেন। মাস কয়েক আগে কলেজে ছুটি পড়তেই প্রেমিককে নিয়ে দেশে ফিরেছিলেন আলিয়া। বাবা অনুরাগ এবং শেনের সঙ্গে মুম্বই ঘুরতে বেরিয়েছিলেন তিনি। সে সব মুহূর্ত ফ্রেমবন্দি করে নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছিলেন তারকা-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE