Advertisement
১১ মে ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: বুধবার সকালেই শর্ত অনুযায়ী যশ দাশগুপ্তকে সঙ্গে রেখে হাসপাতালে ভর্তি নুসরত?

নুসরত চেয়েছেন সন্তান জন্ম নেওয়ার সময় যশ যেন তাঁর পাশে থাকেন।

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ০৮:৪২
Share: Save:

টলিউডে খবর ছিল, অগস্টের শেষে বা সেপ্টেম্বরে মা হতে পারেন নুসরত জাহান। সেই অনুযায়ী দিন দু’য়েকের মধ্যেই কলকাতার নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হবেন সাংসদ-তারকা। বুধবার সকাল থেকে জোর গুঞ্জন, ইতিমধ্যেই তিনি ভর্তি হয়ে গিয়েছেন হাসপাতালে। সব ঠিক থাকলে বৃহস্পতিবার নাকি অভিনেত্রীর সন্তান জন্ম নেবে। খবর ছড়াতেই জোর জল্পনা ইন্ডাস্ট্রি এবং অনুরাগী মহলে।

নুসরত তাঁর চিকিৎসকের কাছে দাবি করেছিলেন সন্তান জন্মানোর সময় যশ দাশগুপ্ত যেন তাঁর পাশে থাকেন। তবে যশ কি নুসরতের সঙ্গে ওই সময় থাকবেন? তা এখনও জানা যায়নি।

এ দিকে নুসরত এবং তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম স্টোরি বলছে, মঙ্গলবারেও তাঁরা একসঙ্গে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন। যদিও বরাবরের মতো এ বারেও নেটমাধ্যমে কোনও ছবি দেননি তাঁরা। বদলে যশ এবং নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে এক রেস্তরাঁর ছবি। সেখানে একই রাঁধুনিকে খাবার তৈরি করতে দেখা যাচ্ছে। প্রায় একই সময়ে দু’জনের প্রোফাইলে একই জায়গার ছবি দেখে নেটাগরিকদের বিষয়টি বুঝে নিতে অসুবিধা হয়নি যে তাঁরা একসঙ্গে ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE