• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এই অভিনব উপায়ে বিবাহবার্ষিকী পালন করলেন বিরুষ্কা!

virushka
বিরুষ্কা। ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম।

Advertisement

এই দু’জনের রসায়ন নিয়ে কোনও কথা হবে না। যোগ্য সঙ্গী বলতে যা বোঝায়, তাঁরা এক্কেবারে তাই। বিরুষ্কা, অর্থাত্ বিরাট কোহালিঅনুষ্কা শর্মা। বিবাহ বার্ষিকীটাও একেবারে অন্যরকম ভাবে কাটিয়েছেন তাঁরা। কিন্তু তাদের মাঝে কারা যেন এসে পড়েছিল বিবাহবার্ষিকীতে!

অস্ট্রেলিয়ার মাটিতে অ্যাডিলেডে প্রথম টেস্ট জিতে বেশ হালকা মেজাজেই ছিলেন বিরাট। তার মধ্যে প্রথম বিবাহবার্ষিকী। তাই স্পেশাল কিছু না করলে কী হয়?

সমুদ্রের ধারে একটি লেকের পাশেই বিশেষ সময় কাটিয়েছিলেন দু’জনে। তবে তাঁদের দু’জনের মাঝে এসে পড়েছিল অন্য কেউ। তারা কে বলুন তো?

আরও পড়ুন: এই মরসুমে বিয়ে হল বলিউডের এই স্টার কিডেরও, কে জানেন?

আসলে বিরুষ্কা জুটি সময় কাটিয়েছিলেন ডলফিনদের সঙ্গে। এমনটাই জানিয়েছে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। এই সংস্থাই ‘স্পেশাল’ করে তুলেছিল বিরুষ্কার বিবাহবার্ষিকীকে। তারাই জানিয়েছে, বিরাট ও অনুষ্কা সমুদ্রের ধারে এক ঝাঁক ডলফিনের সঙ্গে সময় কাটিয়েছেন। সংস্থার তরফে সোশ্যাল মিডিয়ায় লেকের ধারে ছবিও পোস্ট করা হয়েছে।

 

সেই ছবিতেই দেখা যাচ্ছে, ফুলের পাপড়ি বিছিয়ে রয়েছে লেকের পাশে একটি বাগানে। সংস্থার তরফে কিংবা বিরুষ্কা জুটির তরফে ডলফিনের সঙ্গে কোনও ছবি অবশ্য পোস্ট করা হয়নি। তবে সংস্থার তরফে বলা হয়েছে, ‘রোম্যান্টিক ইভিনিং’ কাটিয়েছেন যুগল। সেখানেই লেকে ছিল ডলফিনের দল।

আরও পড়ুন: ঈশার সঙ্গে নীতা অম্বানীর বিয়ের এই সব মিল রয়েছে!

বিবাহবার্ষিকীতে অবশ্য বিরাট একটি পোস্ট করে লিখেছিলেন, ‘কী ভাবে এক বছর সময় পেরিয়ে গেল বুঝতেই পারলাম না।’ পোস্টে অনুষ্কাকে বিরাট ‘সোলমেট’ এবং ‘বেস্ট ফ্রেন্ড’ বলেও সম্বোধন করেছিলেন।

আরও পড়ুন: বিরুষ্কার প্রথম বিবাহবার্ষিকী, না দেখানো এই সব ছবি প্রকাশ করলেন বিরাট

অনুষ্কাও একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। তিনি লিখেছিলেন, এটা স্বর্গীয় অনুভূতি, সময় কী ভাবে পেরিয়ে যায়, বোঝা যায় না। বিরাটকে অনুষ্কা, ‘ভাল মানুষ’ হিসাবে উল্লেখও করেছেন এই পোস্টে।চার বছর প্রেমের পর এই জুটির বিগ ফ্যাট ওয়েডিং হয়েছিল ২০১৭ সালের ১১ ডিসেম্বর।

কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগে।

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন