গত বছর ডিসেম্বরে বিরাট কোহালির গলায় মালা পরান অনুষ্কা শর্মা। আর এ বছর ডিসেম্বরে অনুষ্কা শর্মা নাকি মা হতে চলেছেন! এই গুঞ্জনই শোনা যাচ্ছিল বলিউডের সর্বত্র। শেষমেশ এই বিতর্কে মুখ খুললেন অভিনেত্রী। আর মুখ খুলেই বিষয়টাকে গুজব বলে উড়িয়ে দিলেন ‘সুলতান’-এর নায়িকা।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অনুষ্কাকে প্রশ্ন করা হয়, তিনি মা হতে চলেছেন কিনা? উত্তরে অনুষ্কা বলেছেন, ‘‘গুজব তো মানুষ রটাবেনই। সত্যিই অযৌক্তিক একটা খবর। মা হওয়ার খবর আবার কখনও লুকনো যায় নাকি? বিয়ের খবর লুকনো গেলেও, প্রেগন্যান্ট হওয়ার খবর কখনও লুকনো যায় না। বিয়ের পর প্রত্যেক অভিনেত্রীকেই বোধহয় এই প্রশ্নের মুখোমুখি হতে হয়।”

এখানেই থেমে থাকেননি অভিনেত্রী। গুজব রটার বিষয় নিয়েও কথা বললেন অনুষ্কা। তাঁর কথায়, ‘‘লোকে বিয়ের আগেই তোমার বিয়ে দিয়ে দেবে আর অন্তঃসত্ত্বা হওয়ার আগেই মা বানিয়ে দেবে। এ সব বিষয়কে আমি পাত্তা দিই না। এগুলো শুনলে আমার হাসি পায়। খবরগুলো যখন পড়ি তখন মনে হয়, কোথা থেকে তৈরি হয় এই আজগুবি খবরগুলো? এখন আমি শুধুই কাজে মগ্ন।’’

আরও পড়ুন: সলমনের সঙ্গে ঝামেলা করে আজও হাত কামড়াতে হয় এই বলি তারকাদের

আরও পড়ুন: এঁর সঙ্গেই প্রেম করছেন শ্রদ্ধা?

মা হওয়ার খবর নিয়ে এমনই সোজাসাপ্টা উত্তর দিয়ে দিলেন অনুষ্কা শর্মা। আর এটাও পরিষ্কার করে দিলেন যে, তাঁর হাতে এখন প্রচুর কাজ। সামনেই মুক্তি পেতে চলেছে শাহরুখ খান এবং ক্যাটরিনা কইফের সঙ্গে তাঁর ছবি ‘জিরো’। তবে তার আগেই অষ্ট্রেলিয়া উড়ে গেলেন অভিনেত্রী। কেন জানেন? ১১ ডিসেম্বর বিরুষ্কার প্রথম বিবাহবার্ষিকী। আর বিরাট এই মুহূর্তে অষ্ট্রেলিয়া সফরে। সেখানেই তাঁদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করবেন বিরাট এবং অনুষ্কা।