Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Anushka Sharma-Ranbir Kapoor

ইংরেজি বলার সময় অনুষ্কার ভুল শুধরে দিয়েছিলেন রণবীর! প্রত্যুত্তরে কী বলেছিলেন হবু মা?

অনুষ্কা আদতেই স্পষ্টবাদী। রাখঢাকে বিশ্বাস করেন না। মনে যা চলছে, সেটাই মুখ ফুটে বলে দেন। অনুষ্কার সঙ্গে কথায় পেরে ওঠা নাকি শুধু মুশকিলই নয়, অসম্ভব। এমনই একটি অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন পরিচালক কর্ণ জোহর।

Anushka Sharma Destroys Ranbir Kapoor Savagely In This Old Video While He Tries Shaming Her English

অনুষ্কা শর্মা-রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৩১
Share: Save:

দ্বিতীয় বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। বিরাট-অনুষ্কার ঘরে কবে নতুন অতিথি আসবে, সেদিকেই তাকিয়ে অনুরাগীরা। অনুষ্কা যে দ্বিতীয় বার মা হচ্ছেন, সে কথা প্রথম থেকেই জানা যায়নি। গুঞ্জন অবশ্য একটা ছিল। দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এ বি ডেভিলিয়ার্স সম্প্রতি সেই জল্পনায় সিলমোহর দিয়েছেন। মা হওয়ার খবর চেপে রাখলেও অনুষ্কা ব্যক্তিগত ভাবে অত্যন্ত স্পষ্টবাদী। রাখঢাকে বিশ্বাস করেন না। মনে যা চলছে, সেটাই মুখ ফুটে বলে দেন। অনুষ্কার সঙ্গে কথায় পেরে ওঠা নাকি মুশকিলই নয়, অসম্ভব। এমনই একটি অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন পরিচালক কর্ণ জোহর।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর শুটিংয়ে রণবীরকে তর্কে হারিয়ে দিয়েছিলেন অনুষ্কা। সেই ঘটনাই ভাগ করে নিলেন কর্ণ। পরিচালক জানিয়েছেন, শুটিংয়ের মাঝেই হঠাৎ এক দিন বৃষ্টি শুরু হয়। সেই সময় অনুষ্কা বলেছিলেন, ‘‘ইট'স্‌ রেনিং ব্যাডলি।’’ রণবীর সামনেই বসে ছিলেন। অনুষ্কাকে শুধরে দিয়ে তিনি বলে ওঠেন, ‘‘ইট'স্‌ টরেন্টিয়াল রেন।’’

সেটা শুনেই সঙ্গে সঙ্গে অনুষ্কার জবাব, ‘‘এত কঠিন ইংরেজি শব্দ আসলে আমি জানি না। সরকারি স্কুলে পড়তাম তো। এত শৌখিন শব্দ আমি শিখিনি।’’ তার পর থেকেই রণবীর যখনই কোনও কঠিন ইংরেজি শব্দ বলতেন, অনুষ্কাও সঙ্গে সঙ্গে এ ভাবেই মশকরা করতেন রণবীরের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Ranbir Kapoor Bollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE