Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Bhool Bhulaiyaa 3

চেনা বাড়িতেই ফিরছে ‘মঞ্জুলিকা’, ‘ভুলভুলাইয়া ৩’-এ কার্তিকের সঙ্গী বিদ্যা, মুক্তি কবে?

‘ভুল ভুলাইয়া’ ছবিতে দর্শকদের নজর কেড়েছিলেন বিদ্যা বালন। ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় পর্বে আবার ফিরছেন অভিনেত্রী।

Image of Kartik Aaryan

(বাঁ দিকে) কার্তিক আরিয়ান। বিদ্যা বালন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩৬
Share: Save:

২০০৭ সালে পরিচালক প্রিয়দর্শনের হাত ধরে বলিউডে ‘হরর কমেডি’ ঘরানায় নতুন স্রোত এনেছিল ‘ভুলভুলাইয়া’। এই ছবিতে অক্ষয় কুমার এবং বিদ্যা বালনের অভিনয় দর্শক এখনও মনে রেখেছেন। বিশেষ করে ছবিতে ‘আমি যে তোমার’ গানে মঞ্জুলিকা চরিত্রে বিদ্যার অনবদ্য নাচ ছবিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছিল।

২০২২ সালে মুক্তি পায় ছবির সিক্যুয়েল। ‘ভুলভুলাইয়া ২’ ছবিতে অক্ষয়ের জুতোয় পা গলিয়েছিলেন কার্তিক আরিয়ান। কিন্তু সেখানে ছিলেন না বিদ্যা। ফ্র্যাঞ্চাইজ়ির ভক্তদের জন্য সুখবর, ছবির তৃতীয় পর্বে ফিরছেন বিদ্যা। সোমবার সমাজমাধ্যমে এই খবর জানান পর্দার ‘রুহ বাবা’ কার্তিক। সমাজমাধ্যমে ছবির প্রথম ভাগে ‘আমি যে তোমার’ গানে বিদ্যার নাচের একটি ভিডিয়ো পোস্ট করে কার্তিক লেখেন, ‘‘তা হলে এটা সত্য। মঞ্জুলিকা ভুলভুলাইয়ার দুনিয়ার পা রাখতে চলেছে। বিদ্যা বালন, আপনাকে স্বাগত।’’ একই সঙ্গে এই ছবির মুক্তির সময়ও ওই পোস্টে জানিয়েছেন কার্তিক। অভিনেতা জানিয়েছেন, অনিস বাজ়মি পরিচালিত ছবিটি আগামী দীপাবলিতে মুক্তি পাবে।

‘ভুলভুলাইয়া ২’ ছবিতে ‘আমি যে তোমার’ গানে তাণ্ডব নৃত্যে তাক লাগিয়েছিলেন কার্তিক। সোমবার অভিনেতা সুখবর জানাতেই, তৃতীয় পর্বে কার্তিক-বিদ্যা জুটির যুগলবন্দির সম্ভাবনা দেখতে শুরু করেছেন অনুরাগীরা। কারও মতে, এ বার এই জুটি দর্শকদের চমকে দিতে চলেছেন। তবে নতুন ছবিতে কার্তিক-বিদ্যাকে একসঙ্গে নাচতে দেখা যাবে কি না, তা এখনও স্পষ্ট নয়।

এদিকে ‘ভুলভুলাইয়া ৩’ ছবির কাস্টিং চলছে। আগামী কয়েক মাসের মধ্যে কলকাতায় ছবির সিংহভাগ শুটিং হতে পারে বলে খবর। ইতিমধ্যেই ছ’টি চরিত্রের জন্য টলিপাড়ার একাধিক অভিনেতা অডিশন দিয়েছেন বলেও শোনা যাচ্ছে। এখন কলকাতায় কার্তিকের পাশাপাশি বিদ্যাও শুটিং করতে আসবেন কি না সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE