Advertisement
২১ জুলাই ২০২৪
Anushka Sharma

নিউ ইয়র্কে ভারত-পাক খেলা দেখতে গিয়ে রেগে আগুন অনুষ্কা; কী ঘটেছিল শ্রীমতী কোহলির সঙ্গে?

নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত-পাকিস্তানের খেলা দেখতে মেজাজ হারালেন অনুষ্কা।

চটে লাল অনুষ্কা।

চটে লাল অনুষ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ১৯:৫১
Share: Save:

রবিবার ছিল ভারত-পাকিস্তান টি ২০ বিশ্বকাপের ম্যাচ। নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলছিল খেলা। এই মুহূর্তে নিউ ইয়র্কে স্বামী বিরাট কোহলির সঙ্গে রয়েছেন অনুষ্কা শর্মা। চির প্রতিদ্বন্দ্বী দুই দেশ মুখোমুখি হয় একে অপরের। শেষ পর্যন্ত জয় ছিনিয়ে এনেছে ভারত। ম্যাচের দিনের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে রাগে মুখ লালা অনুষ্কার। হঠাৎ কার উপর রেগে গেলেন অভিনেত্রী?

যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানেই দেখা যাচ্ছে দাঁত কটমট করে এক ব্যক্তিকে তিরষ্কার করছেন অনুষ্কা। অভিনেত্রী অভিব্যক্তি বোঝা গেলেও কী বলছেন তিনি তা বোঝা যাচ্ছে না। হঠাৎ কী কারণে রেগে গেলেন অনুষ্কা তা জানা যায়নি। এমনিতেই অনুষ্কার প্রতিবাদী সত্তার সঙ্গে পরিচিত সকলে। বেশ কয়েক বছর আগে গাড়ি থেকে রাস্তায় ময়লা ফেলার জন্য এক ব্যক্তিকে রীতিমতো ধমকেছিলেন অনুষ্কা। ভবিষতে এই কাজ যাতে আর না করেন তিনি সেই ব্যাপারেও সাবধান করেন। যদিও অভিনেত্রীর এই ভি়ডিয়ো দেখে পক্ষে বিপক্ষে বিভক্ত নেটাগরিকরা। কেউ লিখেছেন, ‘বউদি খুব রেগে গিয়েছে।’’ কেউ লিখেছেন, ‘‘ মানুষ মাত্রই তো রাগ হয়, তেমন বড় ব্যাপার নয়।’’

চলতি বছর দ্বিতীয় বারের জন্য মা হয়েছেন অনুষ্কা। গত পাঁচ বছরে কোনও ছবি মুক্তি পায়নি অভিনেত্রীর। মেয়ের জন্মের পর শুধু ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এ অভিনয় করেছেন। অবশ্য সেটি এখনও অবধি মু্ক্তি পায়নি। অভিনেত্রী নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘‘তাঁর জীবনে অগ্রাধিকার পায় তাঁর সন্তানরা।’’ আপাতত অভিনয় থেকে খানিক বিরতি নিয়ে স্বামী সংসার সন্তানদের নিয়ে দিব্যি আছেন অনুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE