×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জুলাই ২০২১ ই-পেপার

সঞ্জয় লীলা ভন্সালীর পরের ছবিতে অনুষ্কা?

সংবাদ সংস্থা
০৮ ডিসেম্বর ২০১৮ ১৯:০৯
ভন্সালীর ছবিতে কি দেখা যাবে অনুষ্কাকে?

ভন্সালীর ছবিতে কি দেখা যাবে অনুষ্কাকে?

বলিউডে গত তিন বছর ধরে বারবার নিজেকে প্রমাণ করে চলেছেন অনুষ্কা শর্মা। নিজের প্রযোজনায় ‘পরি’ থেকে শুরু করে বরুন ধওয়নের সঙ্গে জুটি বেঁধে ‘সুই ধাগা’, সব ছবিতেই অন্যরকম চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। আসন্ন ‘জিরো’ সিনেমার ট্রেলারেও শাহরুখ খানের বিপরীতে বেশ অন্যরকম একটি চরিত্রে দেখা যাচ্ছে অনুষ্কাকে। কিন্তু বছর শেষে কি আরও বড় কোনও খবর আসতে চলেছে অনুষ্কার জন্য?

বলিউডে কান পাতলে অন্তত শোনা যাচ্ছে সেরকম কথাই। শোনা যাচ্ছে যে, সঞ্জয় লীলা ভন্সালীর পরবর্তী ছবিতে নাকি নায়িকা হিসেবে দেখা যেতে পারে অনুষ্কাকে। ভন্সালীর সদ্য সমাপ্ত চিত্রনাট্যের দাবি মেনেই নাকি অনুষ্কাকে চাওয়া হচ্ছে বলে খবর। ‘জিরো’র পর অনুষ্কা এখনও নতুন কোনও কাজে হাত না দেওয়ায়, ভন্সালীর সঙ্গে তাঁর কাজ করার সম্ভাবনা ক্রমশই জোরালো বলে মনে করা হচ্ছে।

এমনিতেই ‘লার্জার দ্যান লাইফ’ সিনেমা বানানোয় ভন্সালীর জুড়ি মেলা ভার। তাই অনুষ্কার সঙ্গে তাঁর জুড়ি কেমন জমবে, সেই দিকেই তাকিয়ে অনুষ্কার ভক্তেরা।

Advertisement

আরও পড়ুন: মুভি রিভিউ ‘কেদারনাথ’: এমন প্রেমের কাহিনি কতদিন পর দেখা গেল

চলতি বছরের শুরুর দিকে শোনা গিয়েছিল, সলমন খান ভন্সালীর সঙ্গে কাজ করতে চলেছেন। যদিও তারপর থেকে সলমন বা ভন্সালী, কোনও তরফেই আর কোনও উচ্চবাচ্য শোনা যায়নি। এরকমও শোনা যাচ্ছে, অনুষ্কাকে এই সিনেমায় নেওয়ার জন্য সলমনই ভন্সালীকে অনুরোধ করেন। তাই এখন অনুষ্কা এই কাজে ‘হ্যাঁ’ বলে দিলে, আবার ‘সুলতান’ জোড়িকে এক সঙ্গে দেখার সুযোগ মিলবে।

আরও পড়ুন: মা হতে চলেছেন? অনুষ্কা বললেন...

বলি সূত্রের খবর, ভন্সালীর পরবর্তী ছবি কোনও পিরিয়ড ড্রামা না হয়ে ফ্যামিলি ড্রামা হওয়ারই সম্ভাবনাই বেশি। শোনা যাচ্ছে, ২০১৯ এর মাঝামাঝি সময়ে শুটিং শুরু হবে এই প্রোজেক্টের। ২০২০-র ঈদে মুক্তি পেতে পারে এই ছবিটি।

Advertisement