Advertisement
২৫ এপ্রিল ২০২৪

Bollywood: অতিমারি রুখতে গর্ভবতীদের পাশে অনুষ্কা-দিয়া মির্জা, কী ভাবে?

গর্ভবতীদের কী বার্তা দিচ্ছেন অনুষ্কা, দিয়া

অনুষ্কা শর্মা এবং দিয়া মির্জা।

অনুষ্কা শর্মা এবং দিয়া মির্জা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ২১:৫৭
Share: Save:

কঠিন সময়ে ভাবী মায়েদের পাশে অনুষ্কা শর্মা, দিয়া মির্জা। কী ভাবে? সম্প্রতি, গর্ভবতীদের জন্য জাতীয় মহিলা কমিশন একটি হোয়াটস অ্যাপ হেল্পলাইন চালু করেছে। যেখানে ভাবী মায়েদের করোনা সম্পর্কিত যাবতীয় পরামর্শ দেওয়ার পাশাপাশি সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে। ২ তারকা নিজেদের নেটমাধ্যমে সংস্থার সাহায্যকারী নম্বর সহ সেই বার্তা ছড়িয়ে দিয়েছেন। এই সংস্থা সারাক্ষণই চালু থাকবে বলে খবর। যখনই কোনও গর্ভবতী সমস্যায় পড়বেন তখনই তিনি যোগাযোগ করতে পারবেন এই সংস্থার সঙ্গে, দাবি জাতীয় মহিলা কমিশনের।

ভাবী মায়েদের তালিকায় রয়েছেন দিয়াও। বৈভব রেখির সঙ্গে তাঁর বিয়ে হয় চলতি বছরেই। তাঁদের মধুচন্দ্রিমার ছবি দেখে সবাই জানতে পারেন, দিয়া সন্তানসম্ভবা। সম্প্রতি, করোনা থেকে নিজেকে এবং ভাবী সন্তানকে বাঁচাতে দিয়া প্রতিষেধক নিচ্ছেন কিনা, সে বিষয়ে জানতে চেয়েছেন বহু নেটাগরিক। দিয়ার কথায়, পরীক্ষার ফলাফল ইতিবাচক না হলে এই প্রতিষেধক গর্ভবতীদের দেওয়া হবে না। তাই আপাতত তিনিও প্রতিষেধক নিচ্ছেন না। পাশাপাশি, নেটমাধ্যমে প্রয়োজনীয় তথ্য সরবরাহ করে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কোভিডে পিতৃ-মাতৃহীন শিশুদের দিকেও।

পিছিয়ে নেই অনুষ্কা শর্মাও। ২০২১-এর জানুয়ারিতে ভামিকা তাঁর কোলে এসেছে। তাকে সামলানোর পাশাপাশি অতি সম্প্রতি অনুষ্কা এবং বিরাট কোহলী করোনা ত্রাণ তহবিলে ১১ কোটি টাকা সংগ্রহ করে দিয়েছেন। যার মধ্যে ২ কোটি টাকা তারকা দম্পতির দান। খবর, সংগৃহীত অর্থ দিয়ে চিকিৎসার সরঞ্জাম কেনা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE