Advertisement
১১ মে ২০২৪
anushka sharma

ছুটি শেষ? ২ মাস আগেই ফের শ্যুটিং শুরু অনুষ্কার

ভাইরাল হওয়া ছবি কী দেখিয়েছে? ছিমছাম, সাদা কালো ছবি বলছে মাত্র কয়েক মাসেই আগের চেহারায় ফিরে এসেছেন ‘পরি’।

অনুষ্কা শর্মা।

অনুষ্কা শর্মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ২০:০০
Share: Save:

কথা ছিল মে মাসে কাজে ফিরবেন। তার ২ মাস আগেই ফের ক্যামেরার মুখোমুখি অনুষ্কা শর্মা। নেট মাধ্যমে বৃহস্পতিবার সেই ছবি শেয়ার হতেই ভাইরাল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ছবিতে লাইকের সংখ্যা ৮ লক্ষ! বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, একটি বিজ্ঞাপনী ছবির শ্যুটিং দিয়ে কাজে ফিরলেন ‘নতুন মা’। তাঁকে সাদর অভ্যর্থনা জানিয়েছেন নেটাগরিকেরা। প্রত্যেকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ‘কাজে ফিরেছেন দেখে ভীষণ ভাল লাগছে।’ কেউ কেউ নবজাতক ভামিকার কথাও মনে করিয়ে দিয়েছেন, ‘সন্তান খুবই ছোট। কাজের চাপে ওকে ভুলে যাবেন না!’

ভাইরাল হওয়া ছবি কী দেখিয়েছে? ছিমছাম, সাদা কালো ছবি বলছে মাত্র কয়েক মাসেই আগের চেহারায় ফিরে এসেছেন ‘পরি’। নিজের ভ্যানিটি ভ্যানে বসে মেকআপে ব্যস্ত। হাতে ধরা চিত্রনাট্য। সব মিলিয়ে অনুষ্কা পুরো কাজের মেজাজে! মহারাষ্ট্র এবং মুম্বইয়ে করোনার দ্বিতীয় পর্যায় চলছে। তাই নায়িকার মেকআপ আর্টিস্টরা মাস্ক, পিপিই কিট পরে বাড়তি সাবধানতা অবলম্বন করেছেন।
অনুষ্কা এ দিন শ্যুটিংয়ে সাদা টি-শার্ট আর নীল ডেনিম ফ্লেয়ার প্যান্ট পরে এসেছিলেন। মেকআপের আগে পর্যন্ত তাঁর মুখে মাস্ক ছিল। খবর, আপাতত বেশ কয়েকটি বিজ্ঞাপনের ছবিতে শ্যুট করবেন তিনি। চলতি বছরের জানুয়ারিতে জন্মেছে ‘বিরুষ্কা’র একমাত্র মেয়ে। কাজে ফেরার আগে ২ মাসের সন্তানকে নিয়েই অনুষ্কা ‘টিম ইন্ডিয়া’র সঙ্গে পুণে গিয়েছিলেন। সেখানে ইংলন্ডের বিরুদ্ধে টি-২০ এবং ওয়ান ডে সিরিজে ভারতের নেতৃত্ব দেন বিরাট কোহলী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress anushka sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE