×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ এপ্রিল ২০২১ ই-পেপার

‘আমি মানুষ, আমি নিখুঁত নই’, কেন এ কথা বলেছিলেন অনুষ্কা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ এপ্রিল ২০২১ ১০:৪৮
অনুষ্কা শর্মা।

অনুষ্কা শর্মা।

অনুষ্কা শর্মা। ২০০৮ সালে বলিউডে পা রাখার পর থেকেই নিজেকে নিয়ে সাবধানী তিনি। প্রথম সারির অন্যান্য নায়িকার তুলনায় তাঁর বিতর্কের তালিকা অনেকটাই ছোট। তবে ২০১৪ সালে তাঁর ঠোঁটের গঠনের পরিবর্তনকে কেন্দ্র করে ঝড় ওঠে বলিউডের অন্দরে। অনুরাগীমহলেও উঠতে থাকে নানা প্রশ্ন।

‘কফি উইদ কর্ণ’-র একটি পর্বে পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে অতিথি হয়ে এসেছিলেন অনুষ্কাও। তখনই প্রথম তাঁর ঠোঁটের গঠনে পরিবর্তন লক্ষ্য করা যায়। এর পরেই সেই সাক্ষাৎকারের বিভিন্ন ছবি এবং ক্লিপিংস ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। চলতে থাকে অবিরত ট্রোলিং।

পরবর্তী সময় অনুষ্কা জানিয়েছিলেন সাময়িক ভাবে ‘লিপ এনহ্যান্সিং টুল' ব্যবহার করেছিলেন তিনি। কোনও রকম ‘লিপ জব' বা সার্জারি তিনি করাননি। ‘বম্বে ভেলভেট’ ছবিতে তাঁর চরিত্রের জন্যই এই পদক্ষেপ করেছিলেন তিনি। অনুরাগীদের থেকে কিছু লুকিয়ে রাখতে চাননি বলেই নাকি এ কথা সামনে এনেছিলেন অভিনেত্রী। অনুষ্কার কথায়, “আমি মানুষ, আমি নিখুঁত নই।” তবে বিতর্কের ভয়ের মিথ্যার আশ্রয় নিতে রাজি ছিলেন না তিনি।

Advertisement

এত বিতর্কের পরেও শেষমেশ বক্স অফিসে বাজিমাত করতে পারেনি অনুরাগ কশ্যপ পরিচালিত ‘বম্বে ভেলভেট’। এই ছবিতে অনুষ্কার বিপরীতে অভিনয় করেছিলেন রণবীর কপূর। খল চরিত্রে দেখা গিয়েছিল পরিচালক-প্রযোজক কর্ণ জোহরকে।

Advertisement