Advertisement
০৬ মে ২০২৪
Anushka Sharma

দীপিকার দেখানো পথে অনুষ্কা! কান চলচ্চিত্র উৎসবে বিরাট-ঘরনির সঙ্গী ‘টাইটানিক’-এর নায়িকা

হলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করার দৌড়ে নেই অনুষ্কা শর্মা। তবু এ বার ডাক পড়ল একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে।

Picture of anushka sharma

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ডাক পড়ল অনুষ্কার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১০:০০
Share: Save:

দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া বা আলিয়া ভট্টদের মতো হলিউডের দৌড়ে নেই তিনি। স্বামী, সংসার, মেয়েকে নিয়ে সুখী গৃহকোণ অভিনেত্রী অনুষ্কা শর্মার। বিরাট কোহলির সঙ্গে বিয়ের পর থেকেই ছবির বিষয়ে বেশ সাবধানী। বেছে বেছে কাজ করছেন। তাঁর সময়ের অধিকাংশটাই দিচ্ছেন মেয়ে ভামিকাকে। তবে এর মাঝেই এল সুখবর। খবরটা দিলেন ভারতে উপস্থিত ফরাসি দূত। এ বার ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে দেখা যাবে অনুষ্কা শর্মাকে। আগের বার কান চলচ্চিত্র উৎসবে জুরি বোর্ডের সদস্য ছিলেন দীপিকা। কসমেটিক্স ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে বহু বছর ধরে কান উৎসবে যাচ্ছেন ঐশ্বর্যা রাই বচ্চন ও সোনম কপূর। অনুষ্কাকে দেখা যাবে কোন ভূমিকায়?

সম্প্রতি ফরাসি রাষ্ট্রদূত অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির সঙ্গে ছবি দিয়ে লেখেন, ‘‘দারুণ লাগল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সঙ্গে সাক্ষাৎ করে। টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা তাঁদের আগামী টুর্নামেন্টের জন্য। আর অনুষ্কাকে শুভেচ্ছা তাঁর কান চলচ্চিত্র উৎসবের জন্য।’’

১৭ মে থেকে শুরু হবে কান চলচ্চিত্র উৎসব। সেখানে সিনেমা জগতের সঙ্গে যুক্ত নারীদের সম্মানিত করা হবে। সেই পুরস্কার প্রদান করবেন অনুষ্কা ও হলিউডের খ্যাতনামী অভিনেত্রী কেট উইনসলেট। ২৩ মে পর্যন্ত চলবে এই উৎসব। এটাই অনুষ্কার প্রথম কান-যাত্রা। নিঃসন্দেহে অভিনেত্রীর মুকুটে যুক্ত হল আরও একটি নয়া পালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE