Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Ap Dhillon

হঠাৎই অসুস্থ সঙ্গীতশিল্পী, হাসপাতালের বেড থেকে কী বার্তা দিলেন অনুরাগীদের?

দুঃসংবাদ এপি ঢিল্লো-র অনুরাগীদের জন্য। উত্তর আমেরিকার বিভিন্ন শহর ঘুরে ঘুরে অনুষ্ঠান করছিলেন। সেখানেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন শিল্পী। হাসপাতালে শুয়ে অনুরাগীদের উদ্দেশ্যে কী বললেন সংগীতশিল্পী?

মার্কিন যুক্তরাষ্ট্রে ট্যুর চলাকালীন আঘাত পান এপি।

মার্কিন যুক্তরাষ্ট্রে ট্যুর চলাকালীন আঘাত পান এপি। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৬:৪২
Share: Save:

হাসাপাতালে ভর্তি জনপ্রিয় ইন্দো-কানাডিয়ান ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌র‌্যাপার এপি.ঢিল্লো। সঙ্গীতশিল্পী গত ৪ অক্টোবর থেকে বেরিয়েছিলেন ‘আউট অফ দিজ় ওয়ার্ল্ড ট্যুরে’। ৪ নভেম্বর সেই ট্যুরের শেষ শো হওয়ার কথা ছিল মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায়। কিন্তু তাঁর আগে হাসপাতালে ভর্তি হন শিল্পী। মার্কিন যুক্তরাষ্ট্রে এই ট্যুর চলাকালীন আঘাত পান এপি। যন্ত্রণা বেড়ে যাওয়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। সারা আলি খান থেকে জাহ্নবী কপুর, আলিয়া ভট্ট— বলিউডের নায়িকারা সকলেই প্রায় এপির ফ্যান। তাঁর শো দেখতে সম্প্রতি ভাই ইব্রাহিমকে নিয়ে গিয়েছিলেন সারা। কিন্তু এপি-র হঠাৎ অসুস্থতার কারণে পিছিয়ে দেওয়া হয়েছে শো। উদ্বেগে তাঁর অনুরাগীরা।

এই ঘটনার পর গায়ক তাঁর ফ্যানেদের কাছে ক্ষমা চান। যে সব ফ্যান সান ফ্রান্সিকো ও লস এঞ্জেলসে তাঁর শো দেখার জন্য টিকিট কেটেছিলেন, হাসপাতালে বিছানায় শুয়ে তাঁদের কাছে ক্ষমা চেয়ে নেন। হাসপাতাল থেকে নিজের ছবি ভাগ করে তিনি লেখেন, ‘‘ক্যালিফোর্নিয়ায় থাকা আমার সকল অনুরাগীকে দুঃখের সঙ্গে জানাচ্ছি, সান ফ্রান্সিকো ও লস এঞ্জেলসে যে দুটি শো হওয়ার কথা ছিল, আমার এই অপ্রত্যাশিত ঘটনার কারণে তা পিছিয়ে দিতে হল। এই ট্যুরে রেরিয়ে আচমকাই চোট পাই। তবে আমি আশাবাদী দ্রুত সেরে উঠব। ফলত আমি নির্ধারিত দিনে শোগুলি করতে পারছি। আশা করছি আগামী কয়েক সপ্তাহের মধ্যেই আপনাদের সকলের সঙ্গে দেখা হবে। যাঁরা টিকিট ইতিমধ্যেই কিনে ফেলেছেন, তাঁদের আর নতুন করে প্রবেশমূল্য দিতে হবে না, শুধু টিকিট যত্নে রাখবেন।’’

২০১৯ সালে জিমিক্সারের সঙ্গে তাঁর ‘ফেক’ গানটি তুমুল জনপ্রিয় হয়। এ ছাড়াও তাঁর গাওয়া ‘ব্রাউন মুন্ডে’, ‘কহেনদি হুনদিসি’ গানগুলি ভীষণ জনপ্রিয়তা পায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE