Advertisement
১০ মে ২০২৪
Aparajita Auddy

জন্মদিনের পাঁচ দিনের মাথায় মাতৃহারা অপরাজিতা, শোকের ছায়া পরিবারে

শুটে বেরোচ্ছিলেন। সেই সময় ফোন পেয়ে ছুটে গেলেন মায়ের কাছে, তবে শেষ দেখা আর হল না। মাকে হারিয়ে শোকগ্রস্ত অভিনেত্রী।

Aparajita Adhya’s Mother Passed away due to illness

জন্মদিনের মাসেই মাতৃহারা অপরাজিতা আঢ্য। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫২
Share: Save:

২২ ফেব্রুয়ারি ছিল অপরাজিতা আঢ্যর জন্মদিন। অন্যান্য বারের মতো আয়োজন ছিল না এ বছর। কারণটা মায়ের অসুস্থতা। অভিনেত্রীর জন্মদিনের পাঁচ দিনের মাথায় মাকে হারালেন তিনি। ভেবেছিলেন, সুস্থ হয়ে যাবেন তাঁর মা। তবে তেমনটা আর হল না। মাতৃহারা হলেন অপরাজিতা। একটি শুটে বেরোচ্ছিলেন। সেই সময় আত্মীয়ের ফোন পেয়ে ছুটে যান মায়ের কাছে। তবে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেত্রীর মা।

মায়ের প্রয়াণের খবর দিয়েছেন নিজেই। অভিনেত্রী লেখেন, ‘‘মা আজ সকাল ৯.৩০টায় চলে গেলেন। অখণ্ড শাসন দণ্ড ত্রস্ত হল তার.... মার আত্মার শান্তি হোক।’’ বেশ অনেক বছর ধরেই অসুস্থ অভিনেত্রীর মা তৃপ্তি আঢ্য। দেখভালের দায়িত্ব ছিল মেয়ের উপরই। হাওড়ায় জন্ম অভিনেত্রীর। মেয়ে কলকাতায় নাম যশ,খ্যাতি পেলেও অভিনেত্রীর মা ছিলেন দৃঢ়চেতা, হাওড়ার বাড়িতে কাটিয়েছেন সারাটা জীবন। সোমবার সকাল ৯.৩০ নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেত্রীর মা। এই মুহূর্তে শোকের ছায়া পরিবারে। বেশ কয়েক বছর আগে ‘অপুর সংসার’ শো-তে নিজের ও মায়ের সংগ্রামের কথা বলেন অভিনেত্রী। খুব অল্প বয়সে বাবাকে হারান তিনি। মা ছিলেন সব। সংসার, সন্তান সবই একা হাতে সামলেছেন, জানান অপরাজিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparajita Auddy Tollywood Actor Mother Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE