Advertisement
১৯ মে ২০২৪
Salman Khan

ফ্লপের ভিড়ে ‘বাধ্য ছেলে’ সলমন, পারিবারিক উপদেশে নতুন ছবিতে কী কী রদবদল করলেন তিনি?

‘পাঠান’ ব্লকবাস্টার হলেও বলিউডে একাধিক ‘বড়’ ছবি ব্যর্থ। নতুন ছবির ক্ষেত্রে সাবধানী পদক্ষেপ চাইছেন সলমন খান।

Kisi ka Bhai Kisi Ki Jaan watched by Salman Khan\\\'s family members and some of them suggested certain changes

দর্শক যাতে কোনও ভাবেই নিরাশ না হন সেই দিকে খেয়াল রাখছেন ভাইজান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫৭
Share: Save:

চলতি বছরের প্রতীক্ষিত হিন্দি ছবিগুলির মধ্যে রয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই ছবি নিয়ে সলমন খান খুবই সাবধানী পথে হাঁটতে চাইছেন। বলিউডে মন্দার বাজারে প্রযোজক পরিচালকদের মনে কিছুটা হলেও আশার আলো জাগিয়েছে ‘পাঠান’। তাই সলমন তাঁর ছবিতে কোনও খুঁত রাখতে চাইছেন না।

‘কিসি কা ভাই...’-এর প্রথম গান ‘নাইও লগদা’ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। আগামী এপ্রিলে ইদে ছবিটি প্রেক্ষাদৃহে মুক্তি পাওয়ার কথা। ২০১৯ সালে ‘দবাং ৩’-এর পর এই প্রথম কোনও ছবিতে পূর্ণ দৈর্ঘ্যের চরিত্রে বড় পর্দায় ফিরছেন সলমন। তাই দর্শক যাতে কোনও ভাবেই নিরাশ না হন সেই দিকে খেয়াল রাখছেন ভাইজান। ছবিটির প্রথম পর্বের সম্পাদনার কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে। সূত্রের খবর, ছবিটি ইতিমধ্যেই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের দেখিয়েছেন সলমন।

ছবির বিশেষ প্রদর্শন হয়েছে অভিনেতার পানভেলের বাগানবাড়িতে। ছবিটি যে পরিবারেরর সঙ্গে সকলে উপভোগ করতে পারবেন সে বিষয়ে সহমত হয়েছেন খান পরিবারের সদস্যরা। কিন্তু পাশাপাশি ছবিতে বেশ কিছু রদবদল করতেও বলেছেন তাঁরা। ভাইজান নিজেও গুরুত্ব দিয়ে সেই মতামত গ্রহণ করেছেন। এ বার সেই মতো ছবির দ্বিতীয় পর্যায়ের সম্পাদনার কাজ শুরু হবে। ছবির সম্পাদনার কাজ সারা হচ্ছে অভিনেতার ভাই আরবাজ় খানের স্টুডিয়োতে।

ফারহাদ শামজি পরিচালিত এই ছবিতে সলমন ছাড়াও রয়েছেন পূজা হেগড়ে। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘ভীরম’ থেকে অনুপ্রাণিত এই ছবিতে নির্মাতারা হবহু মূলের অনুকরণ নীতি অনুসরণ করেননি বলেই খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE