Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

প্রেমের অতীত এবং বর্তমান নিয়ে ইনস্টাগ্রামে অপরাজিতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ মার্চ ২০২১ ১৫:০৫
অপরাজিতা আঢ্য।

অপরাজিতা আঢ্য।

প্রেমের এ কাল, সে কাল। বর্তমান এবং অতীত মিলিয়ে দিলেন অপরাজিতা আঢ্য। ২৩ বছর আগের স্মৃতি আচমকাই যেন জীবন্ত হয়ে উঠল। অন্তত তেমনটাই বলছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম।

ভালবাসার কোলাজ ভেসে উঠল অপরাজিতার ভার্চুয়াল দেওয়ালে। স্বামী অতনু হাজরার সঙ্গে দু’টি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কোলাজের নীচের দিকের ছবিটি ২৩ বছর আগের। সম্ভবত অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানের। দেখা যাচ্ছে স্বামীর পাশে বসে নববধূ অপরাজিতা। পরনে লাল শাড়ি, সঙ্গে মানানসই গয়না। উছ্বাসের হাসি লেগে অপরাজিতার মুখে। ঠিক তার উপরেই রয়েছে আরও একটি ছবি। সেটি বর্তমান সময়ের। স্বাভাবিক ভাবেই সেখানে অতনু এবং অপরাজিতা অনেক বেশি পরিণত। তবে রসায়ন সেই একই রকম।

কেরিয়ারের শুরুর দিকে একটি ধারাবাহিকে কাজ করতে গিয়ে অতনুর সঙ্গে আলাপ হয়েছিল অপরাজিতার। কাজ থেকে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। তবে অভিনেত্রীর বাড়ি থেকে সেই সম্পর্ক মেনে না নেওয়ায় লুকিয়ে বিয়ে করেছিলেন তাঁরা। নবদম্পতির মধুচন্দ্রিমা কেটেছিল গ্যাংটকে। কিছুটা রূপকথার মতোই অপরাজিতার প্রেমের কাহিনী। সময়ের সঙ্গে মলিন হয়নি সেই প্রেম। বরং বেড়ে গিয়েছে আরও।

Advertisement

প্রাণ খুলে বাঁচায় বিশ্বাসী অপরাজিতা। সংসারের সঙ্গেই চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। মৈনাক ভৌমিকের ‘চিনি’ ছবিতে মধুমিতা সরকারের মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় প্রযোজিত ‘ফাটাফাটি’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অপরাজিতা। ২০২২ সালের ৮ মার্চ মুক্তি পাবে সেই ছবি।

আরও পড়ুন

Advertisement