Advertisement
০২ মে ২০২৪
Apu Biswas

শাকিবের সঙ্গে বিচ্ছেদ! বিয়ে নিয়ে আফসোস করেও সিঁথিতে সিঁদুর! নতুন বিতর্কে অপু বিশ্বাস

বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর দেখে হইচই দর্শকমহলে। শাকিবের টানেই সিঁথিতে সিঁদুর, না কি অন্য কোনও সম্পর্ক?

 নতুন সম্পর্কে জড়ালেন অপু?

নতুন সম্পর্কে জড়ালেন অপু?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৭:৫০
Share: Save:

শবনম বুবলি, শাকিব খানকে নিয়ে শেষ কয়েক সপ্তাহে তোলপাড় দুই বাংলা। কিছু দিন হল বিয়ে-সন্তানের কথা প্রকাশ্যে এনেছেন বুবলি। তাঁদের সম্পর্ক নিয়ে যখন তুমুল চর্চা, তখন কী অবস্থায় রয়েছেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। সেই কৌতূহল ছিল অনেকেরই। দর্শকের সেই আগ্রহ মেটাতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগও করা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে। তখন তিনি এ প্রসঙ্গে কথা বলতে রাজি হননি। তার কয়েকটা দিন কাটতে না কাটতে ফের বিতর্কে অপু। কারণ?

সিঁথি ভর্তি সিঁদুর, গা ভর্তি গয়না। তিনি যেন ঠিক বাঙালি বধূ। অপুর এই ছবি দেখেই বেঁধেছে গণ্ডগোল। দর্শকের একাংশের মত বিচ্ছেদের পরও কেন চওড়া সিঁদুর দিয়েছেন মাথায়? তবে কি আবারও নতুন কোনও সম্পর্কের ইঙ্গিত? না সেই ধোঁয়াশা অবশ্য নিজেই মিটিয়েছেন নায়িকা। তিনি লেখেন, “সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না। সেদিন সকালে আমার একটা ফটোশ্যুট ছিল। তার পর সিঁদুরখেলা ছিল, আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সঙ্গে থাকুন।”

কিছু দিন আগেই তাঁর অভিনীত এ পার বাংলার প্রথম ছবি মুক্তি পেয়েছে। ছবির নাম ‘আজকের শর্টকার্ট’। ছবির প্রচারে এসে আনন্দবাজার অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে জীবনে ভুল সিদ্ধান্তের প্রসঙ্গে উঠতে তিনি শাকিবের সঙ্গে বিয়ের কথাই বলেন। বলেছিলেন “এত তাড়াতাড়ি শাকিবের সঙ্গে বিয়েটা না করলেই ভাল করতাম।” তবে এই নতুন বিতর্ক প্রসঙ্গে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে, তাঁকে ফোনে পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE