Advertisement
১১ মে ২০২৪
Urvashi Rautela

অস্ট্রেলিয়াতেও নিস্তার নেই! সিঁথিতে সিঁদুর, বধূবেশে ঋষভের ধ্যানভঙ্গ করছেন উর্বশী?

ঋষভের পিছু ধাওয়া করে অস্ট্রেলিয়া এসেই থামলেন না। বধূ সেজে প্রেমের ফাঁদও পাতছেন উর্বশী। সে নিয়ে সরগরম নেটদুনিয়া।

উর্বশীর  ছবির ক্যাপশনেই রয়েছে আসল চমক!

উর্বশীর ছবির ক্যাপশনেই রয়েছে আসল চমক!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৭:০৭
Share: Save:

সিঁথিতে সিঁদুর। গলায় মঙ্গলসূত্র। লাল শাড়িতে বধূবেশে উর্বশী রওতেলা। ছবি ছড়িয়ে পড়ল নেটমাধ্যমে। কিন্তু তার পরই মনে পড়ল, অভিনেত্রী তো এখন অস্ট্রেলিয়ায়। এ সব ছবি পোস্ট করার অর্থ কী? ফের জল্পনা। সূত্র কি লুকিয়ে আছে তাঁর ছবির ক্যাপশনেই?

বধূবেশে ছবি দিয়ে উর্বশী লিখেছেন, “প্রেমিকার কাছে সিঁদুরের চেয়ে প্রিয় আর কিছু নেই। সংস্কার মেনে সব আচার-অনুষ্ঠান পার হয়ে তোমার সঙ্গেই থাকতে চাই প্রিয়।” ব্যাপারটা ঠিক কী? দুইয়ে-দুইয়ে চার করলেন নেটাগরিকরা। এ সবই চক্রান্ত। নির্ঘাত ক্রিকেট তারকা ঋষভ পন্থের মনোযোগ আকর্ষণের চেষ্টা!

তাঁর পিছু ধাওয়া করেই তো সাতসমুদ্র পেরিয়ে অস্ট্রেলিয়া ছুটে এসেছেন উর্বশী। দিন দুয়েক আগেই তাঁকে প্রাইভেট জেট থেকে নামতে দেখা গিয়েছে। রংচঙে পোশাকের সঙ্গে কমলা হিলজুতো পায়ে পোজ দিয়েছিলেন সিটে বসেই। ভাগ করে নিয়েছিলেন আগমনের খবর। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “মন যা চাইছে, তা-ই করলাম। হৃদয় আমায় অস্ট্রেলিয়া টেনে নিয়ে যাচ্ছে।”

কিন্তু দু’দিন যেতে না যেতেই আসল খেল শুরু। এত জায়গা থাকতে নায়িকার হঠাৎ সে দেশে যাওয়ার অর্থ ক্রমেই স্পষ্ট হচ্ছে। টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় ক্রিকেট দল যে অস্ট্রেলিয়াতেই রয়েছে! যার মধ্যে রয়েছেন উর্বশীর ‘ক্রাশ’ ঋষভ পন্থও। নিশ্চয়ই সে কারণেই অভিনেত্রীর মন চেয়েছে অস্ট্রেলিয়া যেতে— এ আর বুঝতে কী লাগে! এমনই মত অনুরাগীদের। কিন্তু তাই বলে সিঁদুর পরা ছবিতে টোপ দেওয়া? দেখা যাচ্ছে, উর্বশীর অভিধানে ‘অসম্ভব’ বলে কিছুই নেই।

২২ অক্টোবর থেকে শুরু হবে টি-২০ বিশ্বকাপ। ভারতের সঙ্গে প্রথম খেলা পাকিস্তানের। তত দিনই কি সেই দেশে পড়ে থাকবেন উর্বশী? না কি চোখের দেখা দেখেই আবার ফিরে আসবেন, জানা যায়নি। অনুরাগীদের আশা, তিনি নিজে মুখেই জানাবেন ঠিক। হাজার হোক, মনের কথা চেপে রাখতে পারেন না নায়িকা।

শোনা যায়, ২০১৮ সাল থেকে ‘কিছু একটা চলছে’ ঋষভ আর উর্বশীর মধ্যে। মুম্বইয়ের বিভিন্ন রেস্তরাঁ থেকে শুরু করে একাধিক অনুষ্ঠানে জুটিকে দেখা গিয়েছে। শুধু তা-ই নয়, সূত্রের খবর, দু’জনের প্রেম গভীর হওয়ার পরে নাকি বিচ্ছেদও হয়ে গিয়েছে ২০১৯ সালে। এত কিছুর পরেও উর্বশীর সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করতে নারাজ ক্রিকেট তারকা। বরং, ঈশা নেগির সঙ্গে তাঁর বর্তমান সম্পর্কের কথা ফলাও করে ঘোষণা করেছেন। তার পরও উর্বশীর এই কাণ্ড ধোঁয়াশা বাড়াচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Rishabh Pant Actress crickters
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE