Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gauri Khan

শাহরুখের তৃতীয় সন্তান আসলে আরিয়ান এবং তাঁর রোমানিয়ান বান্ধবীর পুত্র! এ-ও শুনতে হয়েছে গৌরীকে

জনপ্রিয়তার বিপরীতে গৌরীর জীবনেও রয়েছে অন্ধকার। মাদক-যোগ, শাহরুখের পরকীয়ার গুঞ্জন কিংবা সারোগেসির মাধ্যমে সন্তান ধারণের পর বিতর্ক— গৌরীর জীবনের এমন অনেক অধ্যায় রয়ে গিয়েছে অন্ধকারে।

গৌরী খানকে বার বার অস্বস্তিতে ফেলেছে গুজব।

গৌরী খানকে বার বার অস্বস্তিতে ফেলেছে গুজব। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৫:৫২
Share: Save:

বলিউড ‘বাদশা’র ধর্মপত্নী তিনি। নিজে অভিনয় না করলেও শাহরুখ খানের স্ত্রী গৌরী খান দেশের চলচ্চিত্র জগতে পরিচিত নাম। শুধু শাহরুখের স্ত্রী পরিচয়ে নিজেকে সীমাবদ্ধ রাখেননি গৌরী। বলিউডের প্রথম সারির প্রযোজক এবং ইন্টেরিয়র ডিজাইনার তিনি।

জনপ্রিয়তার এই আলোর বিপরীতে কিন্তু গৌরীর জীবনেও রয়েছে অন্ধকার। মাদক-যোগ, শাহরুখের অন্য সম্পর্কের গুঞ্জন কিংবা সারোগেসির মাধ্যমে সন্তান ধারণের পর বিতর্ক— গৌরীর জীবনের এমন অনেক অধ্যায় রয়ে গিয়েছে অন্ধকারে।

জার্মানিতে মাদক-বিতর্ক গৌরীকে খবরের শিরোনামে তুলে এনেছিল। সংবাদমাধ্যমে দাবি করা হয়েছিল, এক বার মাদক-সহ জার্মানির বার্লিন বিমানবন্দরে নাকি ধরা পড়েছিলেন গৌরী। বিমানবন্দরে নজরদারির সময় তাঁর কাছ থেকে নিষিদ্ধ মাদক পাওয়া গিয়েছিল বলে অভিযোগ। তবে এই খবরের সত্যতা স্বীকার করেনি কোনও পক্ষ। খান পরিবারের তরফে এ সব ‘গুজব’ বলে উড়িয়ে দেওয়া হয়েছিল। গৌরী নিজে জানিয়েছিলেন, এমন গুজবে তিনি বা তাঁর পরিবারের কেউ কান দেন না।

মাদক-যোগ নিয়ে এই গুজবের রেশ কেটে গেলেও গৌরীর পিছু ছাড়েনি শাহরুখের পরকীয়ার গুঞ্জন। বলিপাড়ায় এমনিতে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলতেই থাকে। তার উপর সেই তারকা যদি হন খোদ শাহরুখ, তবে গুজব বোধ হয় হাওয়ার চেয়েও দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে। ‘ডন’ ছবি মুক্তির পর বি-টাউনে এক বার খবর রটে যায়, প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে নাকি গোপন সম্পর্ক গড়ে উঠেছে শাহরুখের। খান পরিবারের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, এই রটনায় গৌরী খান যথেষ্ট বিরক্ত ও হতাশ হয়েছিলেন। এমনকি কেউ কেউ বলছিলেন, গৌরী আর শাহরুখের বিচ্ছেদ আসন্ন। গৌরী নাকি স্বামীকে ডিভোর্স পর্যন্ত দিতে চেয়েছিলেন। কোনও পক্ষই এমন গুজবের সত্যতা স্বীকার করেনি। তবে তার পর থেকে শাহরুখ-প্রিয়ঙ্কাকে আর কখনও বড়পর্দায় এক সঙ্গে দেখাও যায়নি। অনেকে বলেন, গৌরীর কথাতেই শাহরুখ আর প্রিয়ঙ্কার সঙ্গে জুটি বাঁধেননি।

২০১৩ সালে সারোগেসির মাধ্যমে তৃতীয় সন্তানের জন্ম দেন শাহরুখ-গৌরী। সেই অবিরাম খানকে নিয়েও গুজব ডালপালা মেলেছিল। তাঁর জন্মের সময় শাহরুখের প্রথম সন্তান আরিয়ানের বয়স ছিল ১৫ বছর। গুজব রটে, সদ্যোজাত সন্তানের বাবা আসলে আরিয়ান। তাঁর সঙ্গে এক রোমানিয়ান বান্ধবীর সম্পর্কের ফসল এই সন্তান। খান পরিবারকে অস্বস্তিতে ফেলেছিল এই গুজবও। শোনা যায়, এতে সবচেয়ে বেশি মুষড়ে পড়েছিলেন গৌরী।

এই গুজব নিয়ে পরে প্রকাশ্যে মুখ খুলেছিলেন শাহরুখ নিজে। তিনি বলেছিলেন, ‘‘আমার আর গৌরীর তৃতীয় সন্তান আসলে আরিয়ানের ছেলে, এমন একটা গুজব রটেছে। আরিয়ানের সঙ্গে রোমানিয়ান একটি মেয়ের সম্পর্কের কথাও বলা হচ্ছে। কিন্তু ওর তখন ইউরোপের ড্রাইভিং লাইসেন্সও ছিল না। আজকাল কখন যে সত্যিটা মিথ্যা হয়ে যায়, আর মিথ্যাটা সত্যি, আমি বুঝতে পারি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gauri Khan Shah Rukh Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE