Advertisement
১৯ জুলাই ২০২৪
Salman Khan

দুই ভাইয়ের মধ্যে রেষারেষি লেগেই থাকত! সলমনের সঙ্গে কী নিয়ে আরবাজ়ের প্রতিদ্বন্দ্বিতা চলত?

এক দিকে সলমন বলিউডের অন্যতম তারকা। অন্যদিকে অভিনয় সে ভাবে এগোতে না পারলেও, প্রযোজক হিসেবে সফল আরবাজ়।

Arbaaz Khan said that he used to compete with Salman Khan

আরবাজ় খান ও সলমন খান। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৭:৫৫
Share: Save:

বলি-তারকা সলমন খানের পরিবার প্রায় সব সময়ই চর্চায় থাকে কোনও না কোনও কারণে। কিন্তু জানেন কি, একটা সময় সলমন খান ও আরবাজ় খানের মধ্যে ছিল জোর টক্কর। একদিকে সলমন বলিউডের মহাতারকা। তাঁর ছবি মুক্তি পেলে নিমেষে হল ভরে যায়। অন্যদিকে অভিনয় সে ভাবে এগোতে না পারলেও, প্রযোজক হিসেবে সফল আরবাজ়। কিন্তু কেন দুই ভাইয়ের মধ্যে এত রেষারেষি?

অভিনয় নিয়ে নয়। দু’জনের মধ্যে অন্য একটি বিষয় নিয়ে প্রতিযোগিতা লেগেই থাকত। আর সেটা হল খেলাধুলো। সম্প্রতি মুম্বইয়ে একটি ‘গেমিং আউটলেট’—এর উদ্বোধনে গিয়ে জানালেন আরবাজ়। কিন্তু খেলাধুলোয় কোন ভাই এগিয়ে থাকতেন?

সলমন নাকি ক্রিকেট খেলতে খুব ভালবাসতেন। আর আরবাজ় ভাল ‘সাইক্লিং’ করতেন। যদিও তাঁরও সবচেয়ে পছন্দের খেলা ছিল ক্রিকেট। আরবাজ় বলেন, ‘‘সলমন ক্রিকেট খেলতে ভালবাসত। আর আমি ভাল সাইকেল চালাতাম। যদিও আমারও প্রিয় খেলা ক্রিকেট।’’ আরবাজ় জানান, খেলাধুলোয় অধিকাংশ সময়ই সলমনের থেকে তিনি এগিয়ে থাকতেন।

চলতি টি-২০ বিশ্বকাপ নিয়ে এ দিন আরবাজ় বলেন, ‘‘ভারত একটা দারুণ দল। এ বার আমাদের দলে শক্তিশালী খেলোয়াড়রা আছেন। আমি নিশ্চিত, আমরাই জিতব।’’

উল্লেখ্য, ‘হেলো ব্রাদার’, ‘পেয়ার কিয়া তো ডরনা কেয়া’-সহ বেশ কিছু ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন সলমন ও আরবাজ়। সলমনের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি হল ‘টাইগার’। আগামীতে তাঁর হাতে আছে ‘টাইগার ভার্সাস পাঠান’ ও ‘সিকন্দর’-সহ বেশ কিছু ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Arbaaz Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE