Advertisement
২৪ জুলাই ২০২৪
Sonakshi Sinha wedding

‘বাবা চান না, আমি বিয়ে করি’, শত্রুঘ্নর কী পরিকল্পনা ছিল? জানিয়েছিলেন সোনাক্ষী

অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হা নাকি মেয়ের বিয়েই দিতে চাননি। তাঁর হাতে পুরো বিষয়টা থাকলে নাকি কখনও সোনাক্ষীর বিয়েই দিতেন না।

Sonakshi Sinha once told that Shatrughna Sinha did not want her to get married

সোনাক্ষী সিন্‌হা ও শত্রুঘ্ন সিন্‌হা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৬:০৭
Share: Save:

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহিরের ইকবালের বিয়ে নিয়ে বলিপাড়া এই সময় সরগরম। অন্যান্য তারকারা হবু দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন। কিন্তু, সোনাক্ষীর বাবা তথা অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হা নাকি মেয়ের বিয়েই দিতে চাননি। তাঁর হাতে পুরো বিষয়টা থাকলে নাকি কখনও সোনাক্ষীর বিয়েই দিতেন না। এক সাক্ষাৎকারে এই মন্তব্য করেছিলেন অভিনেত্রী।

সেই সাক্ষাৎকারে বিয়ের পরিকল্পনা নিয়ে জিজ্ঞাসা করা হয়েছিল সোনাক্ষীকে। পরিবার তাঁর বিয়ে নিয়ে কী ভাবে, তা-ও জিজ্ঞাসা করা হয় তাঁকে। তখনই সোনাক্ষী জানিয়েছিলেন যে, বাবার হাতে বিষয়টা থাকলে, তিনি কোনও দিনই তাঁর বিয়ে দেবেন না। আসলে বাবা হিসেবে তিনি চাইতেন, মেয়ে যত দিন বাড়িতে থাকেন, ততই ভাল। তাই সোনাক্ষীর বিয়ে নিয়ে আদৌ মাথা ঘামাতেন না তিনি। মাঝেোমধ্যে অভিনেত্রীর মা বিয়ের কথা বলতেন। কিন্তু সোনাক্ষী কবে বিয়ে করছেন, এ জাতীয় প্রশ্ন কখনওই করতেন না শত্রুঘ্ন।

সোনাক্ষী মজা করেই বলেছিলেন, ‘‘বাবা চান না, আমি কোনও দিন বিয়ে করি। মা মাঝে মধ্যে বলেন আমার বিয়ের কথা। বলেন যে, এ বার আমার বিয়ে করা উচিত। কিন্তু আমি এমন ভাবে তাকাই, মা আর কিছু বলেন না।’’

একটা সময় সোনাক্ষী জানিয়েছিলেন যে তিনি কাজ নিয়েই থাকতে ভালবাসেন। তাই বিয়ের কথা ভাবছেন না। তাঁর বাবা-মাও বিয়ে নিয়ে তাঁকে কখনও জোর করেননি। বরং কাজ নিয়ে ভাল আছেন দেখে তাঁরা খুশিই ছিলেন।

সোনাক্ষীর বিয়ের পরিকল্পনা নিয়ে শত্রুঘ্ন সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন যে, মেয়ের পছন্দই তাঁদের পছন্দ। কিছু দিন আগেই তিনি বলেছিলেন, ‘‘সোনাক্ষী আমার চোখের মণি। আমার একমাত্র মেয়ে। আমি এক জন গর্বিত বাবা। কারণ, ও অভিনেতা হিসেবে নিজেকে আরও উন্নত করেছে। ‘লুটেরা’ থেকে শুরু করে ‘দহাড়’ আর এখন ‘হীরামন্ডি’। নিজেকে প্রমাণ করেছে সোনাক্ষী।’’

বিয়ের প্রসঙ্গে শত্রুঘ্ন বলেছিলেন, ‘‘মেয়ে বিয়ে করলে তার প্রতি আমার আশীর্বাদ থাকবে। ওর সিদ্ধান্ত যা-ই হোক, আমার সম্মতি থাকবে। নিজে মনের মতো সঙ্গী বেছে নেওয়ার অধিকার ওর আছে। ওর বিয়েতে আমি সবচেয়ে খুশি হব বাবা হিসেবে। একটাই তো মেয়ে আমার!’’

আগামী ২৩ জুন বিয়ে করছেন সোনাক্ষী। শিল্পা শেট্টির রেস্তরাঁয় বসবে বিয়ের আসর। বিয়ের আগে অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে ৭ বছর সম্পর্কে ছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Shatrughan Sinha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE