Advertisement
২১ জুলাই ২০২৪
Kartik Aaryan

বাবা হতে চান কার্তিক? সঙ্গীর সঙ্গে কী ভাবে সিদ্ধান্ত নেবেন, জানালেন অভিনেতা

সাক্ষাৎকারে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলেন কার্তিক। তখনই ওঠে সন্তানের প্রসঙ্গ।

Actor Kartik Aryan shares his plan of having kids in future

কার্তিক আরিয়ান। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৪:৪১
Share: Save:

কখনও সারা আলি খান, জাহ্নবী কপূর, তো কখনও আবার অনন্যা পাণ্ডে। বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অভিনেতা কার্তিক আরিয়ানের। কিন্তু বর্তমানে তিনি নাকি কোনও সম্পর্কেই নেই। জীবনে খ্যাতি আছে, কাজ আছে। কিন্তু প্রেম নেই। কিছু দিন আগে এক সাক্ষাৎকারে এই নিয়ে আক্ষেপ করেছিলেন কার্তিক। আর এ বার আর এক সাক্ষাৎকারে তিনি ভবিষ্যতে বাবা হওয়ার পরিকল্পনা নিয়ে কথা বললেন।

সাক্ষাৎকারে ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে কথা বলেন কার্তিক। তখনই ওঠে সন্তানের প্রসঙ্গ। সন্তান জন্ম দেওয়ার সিদ্ধান্ত ব্যক্তিবিশেষে নির্ভর করে। কিন্তু কার্তিক কি ভবিষ্যতে বাবা হতে চান? অভিনেতা জানান, তিনি সেই ভাবে বিষয়টি নিয়ে তিনি ভাবেননি।

ভবিষ্যতে সন্তান জন্ম দেওযার প্রসঙ্গে কার্তিক বলেন, ‘‘আগে জীবনে কোনও সঙ্গী আসুক। তাঁর কী ভাবনা আগে সেটা জানা প্রয়োজন।’’ তিনি আরও বলেন, ‘‘আমার মনে হয় এটা দু’জনের সিদ্ধান্ত। দু’জনে মিলে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া উচিত। আমার কাছে সেটাই বেশি জরুরি।’’

সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তিকের ছবি ‘চন্দু চ্যাম্পিয়ন’। ছবি ইতিমধ্যেই প্রশংসা পাচ্ছে। বলিউডের ‘বহিরাগত’ তকমা ছিল তাঁর কাছে। ছিল না কোনও ‘গডফাদার’ও। কিন্তু গত কয়েক বছরে মুম্বইয়ের টিনসেল টাউনে শক্ত ভিত তৈরি করে ফেলেছেন অভিনেতা। তাঁর ভাঁড়ারে রয়েছে একাধিক হিট ছবি। কিন্তু নাম যশ থাকলেও, জীবনে প্রেম নেই বলে আক্ষেপ তাঁর। যদিও বলিউডের একাধিক নায়িকার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যায়।

‘লভ আজ কাল’ ছবির সময়ে নাকি সারা আলি খানের সঙ্গে সম্পর্কে ছিলেন কার্তিক। আবার ‘দোস্তানা ২’-এর শুটিংয়ে জাহ্নবী কপূরের সঙ্গেও তিনি সম্পর্কে জড়ান। আবার অনন্যা পাণ্ডের সঙ্গেও তাঁর এক সময়ে সম্পর্ক ছিল বলে গুঞ্জন রয়েছে। কিন্তু সম্পর্কগুলি স্থায়ী হয়নি। কার্তিকের দাবি, এখন তিনি সম্পূর্ণ একা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE