Advertisement
০৪ মে ২০২৪
Arbaaz Khan-Malaika Arora

আরবাজের সঙ্গে প্রেম ভেঙেছে বিদেশিনীর, দায়ী কি মালাইকা! মুখ খুললেন জর্জিয়া

মালাইকার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ২২ বছরের ছোট জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ খান। বেশ কয়েক বছর একসঙ্গে থাকেন তাঁরা। কিন্তু আচমকা ভেঙে যায় সম্পর্ক। নেপথ্যের কারণ কী?

Arbaaz Khan’s girlfriend Giorgia Andriani talks about their break up, is it related to Malaika Arora

(বাঁ দিকে) আরবাজ খানের সঙ্গে জর্জিয়া আন্দ্রিয়ানি। মালাইকা অরোরার সঙ্গে আরবাজ খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৬:০২
Share: Save:

মালাইকা অরোরার সঙ্গে ১৭ বছরের দাম্পত্যের অবসান হয়েছিল বছর পাঁচেক আগে। তার পরই বিদেশিনী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ় খান। সলমনের ভাইয়ের সঙ্গে জর্জিয়ার বয়সের পার্থক্য প্রায় ২২ বছরের। সেই নিয়ে বেশ জলঘোলা হয় এক সময়ে। প্রায় চার বছর একসঙ্গে ছিলেন তাঁরা। তত দিনে অর্জুন-মালাইকার প্রেমও গভীর হয়েছে। এর মাঝেই আচমকা প্রেম ভাঙে আরবাজের। যদিও এই প্রসঙ্গে কখনও প্রকাশ্যে কথা বলেননি সলমনের ভাই। এ বার তাঁদের সম্পর্ক ভাঙার কারণ জানালেন জর্জিয়া। উঠে এল মালাইকার প্রসঙ্গ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আরবাজ ও তাঁর সম্পর্ক নিয়ে কথা বলেন জর্জিয়া। জানান, তাঁদের সম্পর্ক ভাঙার কারণ, তাঁরা মানুষ হিসেবে একে অন্যের থেকে আলাদা। তাঁরা দু’জনেই জানতেন এই সম্পর্ক চিরস্থায়ী হবে না। জর্জিয়ার কথায়, ‘‘আমরা খুব ঘনিষ্ঠ ছিলাম একে অপরের। অনেক সুন্দর সুন্দর মুহূর্ত কাটিয়েছি এক সঙ্গে। আমার মনে হয় শুরু থেকেই আমরা দু’জনে জানতাম যে এটা স্থায়ী হবে না। কারণ আমরা খুব আলাদা। দু’জনেই সেটা বুঝতাম। কিন্তু, আমাদের দু’জনেরই তা স্বীকার করার সাহস ছিল না। পরে একসঙ্গে বসেই আলদা হওয়ার সিদ্ধান্ত নিই।’’

তাঁদের সম্পর্কে কি আরবাজ়ের সঙ্গে তাঁর প্রাক্তন স্ত্রীর সমীকরণ অন্তরায় হয়েছে? জর্জিয়া বলেন, ‘‘মালাইকার সঙ্গে আরবাজ়ের যে সম্পর্ক ছিল তা সত্যিই কোনও দিন আমাদের সম্পর্কের মাঝে আসেনি। আমি ওর জীবনে আসার আগেই ওটা শেষ হয়ে গিয়েছিল। হিসেব মতো দুই বছর আগে। কিন্তু আনুষ্ঠানিক ভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়েছিল এক-দেড় বছর আগে।’’ জর্জিয়া জানান সম্পর্ক ভেঙে গেলেও আরবাজ়ের জন্য সব সময় তাঁর হৃদয়ে বিশেষ জায়গা থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE