Advertisement
১৮ জুন ২০২৪
Shah Rukh Khan

Aryan Khan: ‘আরিয়ানকে ফেলে যাব না!’ অবশেষে বন্ধুর সঙ্গেই হাজত থেকে বেরোবেন আরবাজ

আরবাজ-আরিয়ানের বন্ধুত্ব বহু দিনের। ২ অক্টোবর রাতে প্রমোদতরীর মাদক পার্টি থেকে আরিয়ানের সঙ্গেই আটক হয়েছিলেন আরবাজ ও মুনমুন।

আরবাজ এবং আরিয়ানের বন্ধুত্ব বহু দিনের।

আরবাজ এবং আরিয়ানের বন্ধুত্ব বহু দিনের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ১৮:২৫
Share: Save:

২৫ দিন বন্দিদশার পরে অবশেষে জামিন। ঘরে ফিরবেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। বাড়ি ফিরছেন আরও দু’জন। আরিয়ানের দুই বন্ধু আরবাজ শেঠ মার্চেন্ট এবং মুনমুন ধমেচা। বৃহস্পতিবার জামিন পেয়েছেন তাঁরাও। ‘মন্নত’-এর পাশাপাশি মার্চেন্ট ও ধমেচা পরিবারেও তাই খুশির হাওয়া।

আরবাজ এবং আরিয়ানের বন্ধুত্ব বহু দিনের। একসঙ্গে নানা ঘরোয়া পার্টিতেও দেখা যেত তাঁদের। ২ অক্টোবর রাতে প্রমোদতরীর মাদক পার্টি থেকে আরিয়ানের সঙ্গেই আটক হয়েছিলেন আরবাজ ও মুনমুন। কোনও অবস্থাতেই বন্ধুকে ছেড়ে হাজত থেকে বেরোবেন না— বাবা আসলাম মার্চেন্টকে সাফ জানিয়েছিলেন আরবাজ। বলেছিলেন, “বাবা, আমরা একসঙ্গে জেলে এসেছি। বেরোলে একসঙ্গেই বেরোব। আমি আরিয়ানকে একা ফেলে যাব না কোথাও।’’

তবে ছেলের মতো আরিয়ান বা খান পরিবারের সমব্যথী ছিলেন না আসলাম। আরিয়ানের সঙ্গেই যখন বারবার আরবাজের জামিন খারিজ হয়েছে, ছেলেকে বাঁচাতে মরিয়া হয়েছেন তিনি। শাহরুখের মতো যোগাযোগ নেই। ছেলেকে ছাড়িয়ে আনা যাবে তো? ভয় জাঁকিয়ে বসেছিল মনে। খানিক ক্ষোভ প্রকাশ করেই বলেছিলেন, “অনেক আগেই জামিন পাওয়া উচিত ছিল ওদের। কিন্তু আমার ছেলে তো শাহরুখ-পুত্র নয়। আমরা খুবই সাধারণ মানুষ। অত যোগাযোগও নেই আমাদের কাছে। আরিয়ানের তবু আশা রয়েছে।’’ শেষমেশ অবশ্য আরিয়ানের সঙ্গেই জামিন পেলেন আরবাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan Arbaaz Merchant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE