Advertisement
২০ এপ্রিল ২০২৪
Oindrila Saha

Tollywood Gossip: বাস্তবে প্রেম ভেঙেছে ‘নিপা’ ঐন্দ্রিলা সাহার! এ বার কি ‘রুদ্রদা’ই ‘রিয়েল’?

পর্দায় প্রেমের পরীক্ষায় পাশ। বাস্তবে প্রেম ভেঙেছে ঐন্দ্রিলা সাহার। পর্দায় তিনি আইপিএস রুদ্রর ঘরনি। বাস্তবেও কি তা-ই হতে চলেছে?

 ‘রুদ্র’ রূপে মুগ্ধ ‘নিপা’?

‘রুদ্র’ রূপে মুগ্ধ ‘নিপা’?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৯:১৯
Share: Save:

‘মিঠাই’ ধারাবাহিকে ‘রুদ্রদা’র টুকটুকে, ছোট্ট বৌ ‘নিপা’ ওরফে ঐন্দ্রিলা সাহা। প্রায়ই নববধূর সাজে তিনি ফটোশ্যুটও করেন। সেই সব ছবিও যথেষ্ট ভাইরাল। বাস্তব কিন্তু সম্পূর্ণ উল্টো! বেশ কিছু দিন আগেই নায়িকার বহু বছরের প্রেমে দাঁড়ি পড়েছে। আনন্দবাজার অনলাইনকে ঐন্দ্রিলা বলেছেন, ‘‘আমি ভীষণ খুশি খুশি ভাবে একা।’’

খুব ছোট বয়স থেকেই অভিনয় করছেন ঐন্দ্রিলা। টেলিপাড়া জানে, অভিনেত্রীর বিশেষ বন্ধুটিও এই ইন্ডাস্ট্রিরই। দুই পরিবার এই সম্পর্ক মেনে নিয়েছিল। এক সময়ে তাঁর সঙ্গে তোলা ছবিতে ভরে থাকত নায়িকার ইনস্টাগ্রাম পাতা। সেই সমস্ত ছবি মুছে ফেলেছেন পর্দার ‘নিপা’।

বিয়ের শ্যুটের দিন স্নাতক স্তরের শেষ পরীক্ষা দিয়েছেন ঐন্দ্রিলা। পর্দার বিয়েতে ১০০ শতাংশ নম্বর নিয়ে পাশ তিনি। অনুরাগীরা বেজায় খুশি ‘রুদ্র-নিপা’র বিয়ে দেখে। কিন্তু বাস্তবের প্র্যাক্টিক্যাল পরীক্ষায় যে পিছিয়ে যাবেন, এ কথা বোধহয় বুঝতে পারেননি নায়িকাও।

কেন প্রেম ভাঙল? ‘রুদ্র’ ফাহিম মির্জাই কী এখন তাঁর জীবনের ‘নায়ক’? প্রশ্ন ছিল আনন্দবাজার অনলাইনের। ঐন্দ্রিলায় কথায়, ‘‘সম্পর্কে বোঝাপড়া কমে আসছিল। তাই বাধ্য হয়ে সরে এসেছি। তবে এর সঙ্গে কোনও ভাবেই ফাহিম জড়িত নন। পর্দার ‘রুদ্র’দা বাস্তবেও আমার দাদা। আমার থেকে অনেক বড়।’’ ঐন্দ্রিলা আপাতত অভিনয়েই মন দিতে চান। পাশাপাশি অপেক্ষায় এমন পুরুষের, যিনি ঐন্দ্রিলাকে বুঝবেন, আগলাবেন। পাশে থাকবেন ভালয়-মন্দয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE