Advertisement
০১ অক্টোবর ২০২২
Mithai

Mithai: প্রেমিকা নয়, বন্ধুর বোনকেই পালিয়ে বিয়ে করলেন ফাহিম মির্জা! মধুচন্দ্রিমায় কোথায়?

বিয়ে করে বেজায় খুশি ফাহিম মির্জা-ঐন্দ্রিলা সাহা। নবদম্পতির ঝলমলে সাজ দেখে খুশি দর্শকেরাও। এ বার ‘মিঠাই’য়ে বিয়ের উদ্‌যাপন?

অবশেষে বিয়ের পিঁড়িতে ‘মিঠাই’ ধারাবাহিকের ‘রুদ্র’ আর ‘নিপা’।

অবশেষে বিয়ের পিঁড়িতে ‘মিঠাই’ ধারাবাহিকের ‘রুদ্র’ আর ‘নিপা’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১২:৩১
Share: Save:

পালিয়ে বিয়ে করলেন ফাহিম মির্জা! প্রেমিকা নয়, বিয়ে করলেন বন্ধুর বোনকেই। সেই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল। ফাহিম আর তাঁর নতুন বৌকে একসঙ্গে দেখে উল্লসিত অনুরাগীরা। গরদের পাঞ্জাবির উপরে সাদা কোটে ঝকঝকে ফাহিম। পাশে বসে নতুন বৌ। সিক্যুইনের লাল টুকটুকে শাড়ি। সালঙ্কারা সিঁথি সিঁদুরে রাঙা। দর্শকেরা এই বিশেষ দিনটির জন্যই অপেক্ষা করে বসেছিলেন। কবে ফাহিম ওরফে ‘মিঠাই’ ধারাবাহিকের ‘রুদ্র’ আর ‘নিপা’ ওরফে ঐন্দ্রিলা সাহাকে বিয়ের পিঁড়িতে দেখবেন?

ভারতলক্ষ্মী স্টুডিয়োয় সাজ সাজ রব। জোরদার উদ্‌যাপন চলছে? ফাহিমের কাছে প্রশ্ন রেখেছিল আনন্দবাজার অনলাইন। হাসতে হাসতে অভিনেতার দাবি, ‘‘পালিয়ে গুদামঘরে বিয়ে করেছি। ফলে বিয়ের সেই জাঁকজমক হতে পারেনি। এ বার নতুন বৌ শ্বশুরবাড়ি যাবে। তার পরে রিসেপশন। সে সব নিশ্চয়ই সাড়ম্বরেই দেখাবেন পরিচালক।’’

পর্দায় এই নিয়ে কত নম্বর বিয়ে? এ বারেও পর্দার আইপিএস অফিসারের কথায় কৌতুক, এত বার বিয়ে করে ফেলেছেন যে, গুনতেই ভুলে গিয়েছেন! এ-ও জানিয়েছেন, তার পরেও পর্দায় বিয়ের পালা এলেই হাঁটু কাঁপতে থাকে। আর সিঁদুর পরানোর দৃশ্য এলেই বাড়তি দুশ্চিন্তা। হোক পর্দার বিয়ে, কনের সিঁথিতে ঠিকঠাক সিঁদুর পরাতে পারবেন তো?

নিপাকেই শেষ পর্যন্ত বিয়ে করল তাঁর ছোটবেলার ‘বন্ধু’ রুদ্র।‘বসুন্ধরা’র মনখারাপ? আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অর্কজা আচার্যর সঙ্গেও। অর্কজা এখন আকাশ আট চ্যানেলের নতুন ধারাবাহিক ‘শ্রেয়সী’-র নায়িকা। তাঁর মতে, ‘‘কোনও মনখারাপ নেই। এটাই হওয়ার ছিল। ওদের মেলাতেই ধারাবাহিকে বসুন্ধরা এসেছিল। আমি দূর থেকে খুশি মনে শুভেচ্ছা জানাচ্ছি।’’ রুদ্র-নিপার মধুচন্দ্রিমা কোথায় হলে ভাল হয়? অর্কজার যুক্তি, তিনি জুটিকে সর্ষেক্ষেত আছে, এমন কোথাও যাওয়ার পরামর্শ দেবেন। কারণ, নিপা ভীষণ ‘ফিল্মি’। সর্ষেক্ষেতে গিয়ে রুদ্রকে নিয়ে ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’র বিখ্যাত দৃশ্য নিজেরাই তৈরি করতে পারবে!

এ দিকে বিয়ে করে আনন্দে ভাসছেন ‘নিপা’ ওরফে ঐন্দ্রিলা। এক গাদা ছবি, রিল ভিডিয়ে বানিয়ে উপহার দিয়েছেন তাঁর অনুরাগীদের। পাশাপাশি, স্নাতক পরীক্ষাও দিয়েছেন। কিন্তু এক্ষুনি মধুচন্দ্রিমায় যেতে রাজি নন! কেন? ঐন্দ্রিলার যুক্তি, ‘‘এখনও করোনা কমেনি। তাই মোদক পরিবারের ‘হল্লা পার্টি’র সঙ্গেই সেটেই হুল্লোড়ে মাততে চাই। নিপার মধুচন্দ্রিমা মানে সেই ঐন্দ্রিলাকেই তো বাইরে যেতে হবে!’’ পালিয়ে বিয়ে। তবু শ্বশুরবাড়ি যাওয়ার সময় নিশ্চয়ই কান্নাকাটি করবে নিপা? ঐন্দ্রিলার কথায়, ‘‘যে পালিয়ে নাচতে নাচতে বিয়ে করেছে, সে কি আর কান্নাকাটি করবে?’’ এ-ও জানিয়েছেন, তবে বাড়ির লোক নিজেদের সামলাতে না পারলে তখন হয়তো কেঁদেও ফেলতে পারে সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.