Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Saba Azad

Hrithik Roshan and Saba Azad: বিয়ে করবেন সাবা এবং হৃতিক? বন্ধু ফারহানের বিয়ের পরেই সিদ্ধান্ত?

বন্ধু ফারহান আখতারের বিয়েতে উপস্থিত হওয়ার পরে নাকি সে রকমই ইচ্ছে জেগেছে হৃতিকের। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সাবার সঙ্গে সম্পর্কে খুবই একনিষ্ঠ হৃতিক। তিনি চান, প্রেমের সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে। কেবল পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই বিয়ে হবে সাবা-হৃতিকের।

সাবা আজাদ, হৃতিক রোশন

সাবা আজাদ, হৃতিক রোশন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৯
Share: Save:

সবের শুরু রেস্তরাঁ থেকে হাত ধরে বেরোনো। তার পরে আবারও অন্য রেস্তরাঁ থেকে হাত ধরে বেরোনো। তার পরে কেনাকাটি করতে যাওয়া। তারও পরে পরিবারের সঙ্গে নৈশভোজের ছবি। এ ভাবেই একটু একটু করে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে আসা শুরু করেছেন হৃতিক রোশন এবং সাবা আজাদ।

সেই জুটিই কি এ বারে বিয়ে করতে চলেছেন? বন্ধু ফারহান আখতারের বিয়েতে উপস্থিত হওয়ার পরে নাকি সে রকমই ইচ্ছে জেগেছে হৃতিকের। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সাবার সঙ্গে সম্পর্কে খুবই একনিষ্ঠ হৃতিক। তিনি চান, প্রেমের সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে। কেবল পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই বিয়ে হবে সাবা-হৃতিকের। কবে বিয়ে করবেন দুই শিল্পী, সে তথ্য এখনও স্পষ্ট নয়। কিন্তু হৃতিক নাকি ইচ্ছাপ্রকাশ করেছেন।

গত রবিবার হৃতিকের কাকা রাজেশ রোশনের নেটমাধ্যমে পোস্ট করা পারিবারিক ছবি উস্কে দিয়েছিল এই জল্পনা। সেই ছবিতে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ছিলেন সাবা আজাদও। এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘হৃতিক এবং সাবার প্রথম কথা হয় টুইটারে এবং প্রায় দু-তিন মাস ধবে দু’জনে ডেট করছেন।’ যদিও এর আগে শোনা গিয়েছিল যে খ্যাতনামীদের একটি ডেটিং অ্যাপ থেকেই আলাপ হয়েছিল দু’জনের। হৃতিক এক সময় টুইটারে সাবা আজাদের একটি ভিডিয়ো লাইক করে শেয়ার করেছিলেন। প্রতিক্রিয়ায় সাবা হৃতিককে মেসেজ করে ধন্যবাদ জানিয়েছিলেন। এ ভাবেই নাকি শুরু হয় তাঁদের সম্পর্ক। দু’জনে নাকি গোপনে গোয়াতে ছুটিও কাটাতে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saba Azad Hrithik Roshan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE