Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Krushal Ahuja

Krushal-Adrija: টেলিপাড়ায় গুঞ্জন, ভাঙছে অদ্রিজা রায়-ক্রুশল আহুজার সম্পর্ক?

নিজেকে ‘কলঙ্কিত নায়ক’ বলে কি বিচ্ছেদের বার্তা দিয়েছিলেন ক্রুশল?

অদ্রিজা রায়-ক্রুশল আহুজা

অদ্রিজা রায়-ক্রুশল আহুজা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ২১:৩১
Share: Save:

ঘটনা এক— রবিবার ২২-এ পা দিলেন অদ্রিজা রায়। অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি জুড়ে উদযাপনের হাজারো মুহূর্ত। এক জনের অভাব সবার চোখে পড়েছে। তিনি ক্রুশল আহুজা। ব্যতিক্রমী আরও একটি ঘটনা। অদ্রিজাকে জন্মদিনের শুভেচ্ছাও জানাননি তিনি!

Advertisement

ঘটনা দুই— ২৩ জুন ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছিলেন ক্রুশল। সেই পোস্টে জানিয়েছিলেন, চাঁদের মতো ‘কলঙ্কিত নায়ক’ হতে চাইছেন তিনি! আনন্দবাজার অনলাইন প্রথম সেই দিকে আঙুল তুলেছিল। তাঁর সেই চাওয়াতে কি বিচ্ছেদের সুর বেজেছিল?

ঘটনা তিন— শান্তিনিকেতনে এক সঙ্গে, এক ছাদের নীচে দোল উৎসব কাটিয়েছিলেন ক্রুশল-অদ্রিজা। বন্ধুদের সঙ্গে। ইনস্টাগ্রামে সেটাই তাঁদের এক সঙ্গে শেষ ভাগ করে নেওয়া ছবি। গত ৪ মাসে নেটমাধ্যমে পরস্পরের কোনও ছবি নেই!

দিন দুই ধরে টেলিপাড়ায় জোর গুঞ্জন, সম্পর্ক ভাঙছে ক্রুশল-অদ্রিজার! আনন্দবাজার অনলাইন যোগাযোগ করার চেষ্টা করেছিল তাঁদের সঙ্গে। অভিনেত্রীর ফোন বন্ধ। ফোন ধরেননি অভিনেতা।

Advertisement

রটনা কি তা হলে সত্যিই?

ক্রুশল-আদ্রিজা কোনও দিনই তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেননি। বরাবর বলে এসেছেন তাঁরা ভাল বন্ধু। তবে উপরে বলা তিনটি কারণ ছাড়াও ইনস্টাগ্রাম বলছে, এমন রটনার পিছনে আরও একাধিক কারণ রয়েছে। গত বছরের নভেম্বরে যে ছবি তাঁদের বন্ধুত্বের কথা প্রথম প্রকাশ্যে এনেছিল সেই ছবি অদ্রিজার ইনস্টাগ্রামে নেই। কেন? দোল উৎসবের একটি ভিডিয়ো জায়গা করেছিল ক্রুশলের সামাজিক পাতাতে। সেই ভিডিয়ো-ও মুছে দিয়েছেন ক্রুশল। কী কারণে? শুধু তাই-ই নয়, ক্রুশলের অ্যাকাউন্টে বর্তমানে যুগলের মাত্র ২টি ছবি রয়েছে। একটি নীল ভট্টাচার্য-তৃণা সাহার বিয়েতে তাঁদের উপস্থিতি। দ্বিতীয়টি ইংরেজি নববর্ষের। অদ্রিজার অ্যাকাউন্টে যদিও দোলের ছবি সহ তাঁদের বেশ কিছু ছবির অস্তিত্ব এখনও রয়েছে।

এ ছাড়াও, গত ডিসেম্বরে দু’জনেই গোয়ার ছুটি কাটাতে গিয়েছিলেন। সেই সময় কেউই এক সঙ্গে কোনও ছবি নেটমাধ্যমে দেননি। তবে তাঁদের পোস্টে চেক ইন হিসেবে ছিল গোয়ার নাম। সেই সময় প্রায়ই তাঁদের ছবি নেটমাধ্যমের প্রধান আকর্ষণ হয়ে দাঁড়িয়েছিল। সেগুলোও এখন নেই! কেন এত ছবি ‘ভ্যানিশ’? সদুত্তর জানে না কেউই।

ক্রুশলের সাম্প্রতিক একাধিক ইনস্টাগ্রাম পোস্টের মন্তব্য রহস্যকে আরও ঘন করেছে। অভিনেতার পোস্ট প্রেম-ভালবাসা-কলঙ্কময়! যেমন অভিনেতার দাবি, চাঁদে অজস্র কলঙ্ক। তবু চাঁদ কত উজ্জ্বল! তাঁর মতে, জীবনের আকাশেও চাঁদের মতোই ‘কলঙ্কিত নায়ক’-এর প্রয়োজন। যে হাজার দাগ নিয়েও আপন মহিমায় ভাস্বর হয়ে থাকবে। কখনও তিনি আকর্ষণের মূল রহস্য ভেদ করার চেষ্টা করেছেন। যদিও কার প্রতি আকর্ষণের রহস্য ভেদ করতে চেয়েছেন তিনি, সেটা ইনস্টাগ্রামে ফাঁস করেননি। কখনও অভিনেতা মুখ খুলেছেন নিজের মন নিয়েও! ক্রুশলের দাবি, জীবন তাঁকে নিয়ে এতই উলটে-পালটে খেলেছে যে কোনও ব্যথাই আর তাঁর হৃদয়কে তেমন ভাবে ছোঁয় না! তার পরেই অকপট স্বীকারোক্তি, আগে হৃদয় রক্তাক্ত হতে দু'মিনিটও সময় লাগত না। আর এখন? তীব্র ব্যথাও হাসিমুখে হজম করেন তিনি।

ক্রুশলের ইদানিং কালের সব পোস্ট আর পুরনো পোস্ট মোছার হিড়িকের যোগ ফল তা হলে কী দাঁড়াল? ভরা বর্ষায় ফের প্রেম ভাঙছে টলিউডে! অদ্রিজা, আপনি কি শুনছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.