×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ জুলাই ২০২১ ই-পেপার

Viral: এক গাড়িতে যশ-নুসরত! ‘যুগল’-এর প্রেম রোখে কে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ মে ২০২১ ১৭:৫৭
যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান।

যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান।

শুক্রবার সপ্তাহান্তের শুরু। বিনোদনেরও? আপাতত সেই মেজাজ নিয়েই বেরিয়ে পড়েছেন নুসরত জাহান, যশ দাশগুপ্ত। ২ জনের ইনস্টা স্টোরিতে একই ছবি। এক বাড়িতে না হোক, এক গাড়িতেই একান্তে তারকা যুগল। ২ জনের ছবির গায়ে জ্বলজ্বল করছে একটাই কথা, ‘আমাকে বিনোদনে ভরিয়ে দাও!’ নীচে নুসরত-যশের নাম।

‘এন্টারটেনড’ হতে কোথায় যাচ্ছেন তাঁরা? সে বিষয়ে কোনও হদিশ দেননি কেউই। তবে ছবি বলছে লোকালয় ছাড়িয়ে, ভিড় সরিয়ে নিজেদের মতো করে সময় কাটানোই আপাতত তাঁদের লক্ষ্য। গাড়িতে বাজছে যশ-মিমি চক্রবর্তী অভিনীত ‘টোটাল দাদাগিরি’ ছবির গান, ‘মন রয়েছে রয়েছে তোর হাতে’। আরও একটি রোম্যান্টিক গান শোনা গিয়েছে অভিনেতার ইনস্টা স্টোরিতে। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র সুপারহিট গান ‘কবুতর যা’।

Advertisement
নুসরত এবং যশের ইনস্টাগ্রাম স্টোরি।

নুসরত এবং যশের ইনস্টাগ্রাম স্টোরি।


এর আগেও যশ-নুসরত এক সঙ্গে সময় কাটিয়েছেন। আজমের দরগায় প্রার্থনা জানাতে দেখা গিয়েছে তাঁদের। পাহাড়ের কোলে, খাদের ধারে যশের ছবি তুলে দিয়েছেন নুসরত। নেটমাধ্যমে এক সঙ্গে ভালমন্দ খাওয়াদাওয়ার ছবিও ভাগ করে নিয়েছেন তাঁরা। সে সমস্ত ছবি বলেছে, নুসরতের জীবনে নিখিল জৈন ‘অতীত’। তিনি ভালবাসার নামে মন ভেঙেছেন তারকা পত্নীর। সম্ভবত সেই ভাঙা মন জুড়তেই নুসরতের পাশে যশ। শুক্রবার সকালে সাংসদ-অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি অন্তত তেমনটাই জানিয়েছে। কিন্তু এ ভাবে এক সঙ্গে বেরিয়ে পড়ার ছবি এর আগে কখনও পোস্ট করেননি তাঁরা।


নির্বাচন শেষ। তবে কি পুরনো জীবন সরিয়ে যশের হাত ধরে নতুন জীবনে পা রাখতে চলেছেন নায়িকা? উত্তর অজানা। তবে যুগলের ক্রমশ প্রকাশ্যে আসার ধরন বলছে, ‘যশরত’-এর প্রেম রোখে কে?

Advertisement