Advertisement
২৪ জুন ২০২৪
Parambrata Chatterjee

জোর খবর! নীরজ পাণ্ডের ‘খাকি ২ বেঙ্গল চ্যাপ্টার’-এ নতুন যোগ পরমব্রত-চিত্রাঙ্গদা?

প্রসেনজিতের ‘অযোগ্য’ মুক্তির পরে নীরজের সিরিজ়ের লুক টেস্ট। শাশ্বতের মতো পরমব্রত, চিত্রাঙ্গদাও আছেন?

Image Of Parambrata Chatterjee, Chitrangada

নীরজ পাণ্ডের ‘খাকি ২’-তে নতুন যোগ? নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ২০:১৬
Share: Save:

জোর চর্চায় নীরেজ পাণ্ডের ‘খাকি বেঙ্গল চ্যাপ্টার’! কলকাতায় শুট শুরুর আগেই সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন নিয়ে রোজ কিছু না কিছু নতুন খবর। সিরিজ়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, শাশ্বত চট্টোপাধ্যায় তো আছেনই। জিতের ‘খাকি লুক’ প্রথম প্রকাশ্যে এনেছে আনন্দবাজার অনলাইন। টাটকা খবর, দ্বিতীয় সিজ়নের নতুন সংযোজন নাকি পরমব্রত চট্টোপাধ্যায়, চিত্রাঙ্গদা, শতরূপা। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল চিত্রাঙ্গদার সঙ্গে। তিনি যদিও পুরোটাই অস্বীকার করেছেন।

যদিও অভিনেত্রী স্বীকার করেছেন, তিনি নীরজের দ্বিতীয় সিজ়নের জন্য অডিশন দিয়েছিলেন। তাঁর কথায়, ‘‘হ্যাঁ, অডিশন দিয়েছিলাম। কিন্তু এখনও কিছু জানতে পারিনি। আনন্দবাজার অনলাইনের থেকেই প্রথম জানলাম।’’ যদিও তিনি এত দিন মুম্বইয়েই ছিলেন। ভোটের কারণে সদ্য কলকাতায় ফিরেছেন। সিরিজ় নিয়ে কেউই যদিও এক্ষুনি মুখ খুলছেন না। এ-ও শ‌োনা যাচ্ছে, জিৎ ইতিমধ্যেই এক দিনের শুটিং করে ফেলেছেন। এক দিনের সেই শুটে ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়ও। প্রসেনজিৎ মুম্বই গেলেও এখনও লুক সেট হয়নি তাঁর। কারণ, এখনও তিনি আগামী ছবি ‘অযোগ্য’র লুকে রয়েছেন। ৭ জুন ছবিমুক্তি। তার পর তিনি নতুন লুক সেট করতে পারবেন।

Image Of Prasenjit Chatterjee, Jeet

‘খাকি ২’তে এক ফ্রেমে প্রসেনজিৎ-জিৎ! নিজস্ব চিত্র।

একই দিনে মুক্তি পাবে জিতের আগামী ছবি ‘বুমেরাং’-ও। তবে সেটি তাঁর নিজস্ব প্রযোজনার কারণেই সম্ভবত নায়ক তাঁর লুক বদলাতে পেরেছেন। ছবিতে কাজ করার কথা রজত শর্মারও। টলিউডের পাশাপাশি বলিউডের প্রথম সারির অভিনেতাদেরও সিরিজ়ে দেখা যাবে। তাঁদের কলকাতার খিদিরপুর অঞ্চলের ভাষা এবং সেখানকার আদবকায়দা রপ্ত করানোর দায়িত্ব বর্তেছিল বলিউডের এক বাঙালি অভিনেতার উপরে। কারণ, তিনি কলকাতার ছেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

parambrata chattopadhay Chitrangada Neeraj Pandey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE