Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

আমরা একে অন্যের সঙ্গে স্বচ্ছন্দ, তাই ইনস্টাগ্রামে ছবি দিয়েছি: শোভন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ ডিসেম্বর ২০২০ ১৫:৪৬
শোভন-স্বস্তিকা

শোভন-স্বস্তিকা

নতুন বছরে দুটো ছবিতে গান শোনা যাবে তাঁর। প্রেমও কি আসবে নতুন বছরে?
কারণ, আর ইনস্টাগ্রাম স্টোরিতে নয়, এ বার ইনস্টাগ্রাম পেজে তাঁর আর স্বস্তিকা দত্তের ছবি শেয়ার করেছেন শোভন গঙ্গোপাধ্যায়।
তবে কি বছরশেষ ভালবাসার খবর দিয়ে? কী বলছেন শোভন-স্বস্তিকা?
প্রশ্ন রাখতেই একই উত্তর তাঁদের, ‘‘প্রকাশ্যে বলার মতো পর্যায়ে সম্পর্ক এখনও পৌঁছোয়নি। একে প্রেম বলতে রাজি নই। আমরা দু’জনেই খুব ভাল বন্ধু।’’ শোভন পেশাদার গায়ক। গান ভালবাসেন স্বস্তিকাও। ফোন করলেই কলার টিউনে বাজতে থাকে নানা ধরনের রোম্যান্টিক গান। সম্প্রচারিত ধারাবাহিকেও তিনি নিজের গলায় গান গেয়েছেন।

Advertisement

A post shared by shovan ganguly (@shovan_ganguly)

এই বন্ধুত্বের অনুঘটক কি গান? শোভনের কথায়, তাঁরা একে অপরকে চিনতেন। আলাপ ছিল না। ঘটনাক্রমে আলাপ। ক্রমশ তা বন্ধুত্বে পরিণত হয়েছে।

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত সুশান্ত সিংহ রাজপুতের বাবা


শেয়ার করা ছবি আরও বলছে, তাঁরা একে অপরের সঙ্গে যথেষ্ট স্বচ্ছন্দও। এ কথা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন শিল্পী, ‘‘স্বচ্ছন্দ বলেই ছবি শেয়ার করেছি। নইলে এ ভাবেও হয়তো মুখোমুখি আড্ডায় বসতাম না।’’ সেলেবদের বন্ধুত্বের ছবি সোশ্যাল পেজে শেয়ার হলে নেটাগরিকদের কৌতূহল বাড়ে। সে কথা জানাতেই শোভনের দাবি, তিনি একেবারেই ‘সেলেব্রিটি’ নন। অন্যদের মতো তিনিও ধীরে চলো নীতিতে বিশ্বাসী। যদি প্রেম আসে, অবশ্যই সবার আগে জানাবেন আনন্দবাজার ডিজিটালকে।

আরও পড়ুন: ইউটিউবে রাজত্বের পর বলিউডে পা রাখতে চলেছেন ক্যারিমিনাটি


আপাতত প্রেমে আড়াল টানলেও নতুন বছরে নতুন গানের কথা জানা গেল শিল্পীর কাছ থেকে, ‘‘২২ জানুয়ারি মুক্তি পাচ্ছে সুরিন্দর ফিল্মসের ‘তুমি আসবে বলে’। ওই ছবির টাইটেল ট্র্যাক গেয়েছি। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবি ‘গোলন্দাজ’-এও দর্শক-শ্রোতা আমার গাওয়া গান শুনতে পাবেন।’’

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement