Advertisement
০৪ মে ২০২৪
Arijit Singh

‘বাংলায় একটা গান গাও’, বেঙ্গালুরু কনসার্টে আবদার এল অরিজিতের কাছে! কী করলেন গায়ক?

ভারতের বিভিন্ন শহরে অরিজিৎ সিংহের কনসার্ট থাকলেও চিত্রটা সব জায়গায় প্রায় এক। উপচে পড়া ভিড় আর ভক্তদের উন্মাদনা। সম্প্রতি বেঙ্গালুরুর কনসার্টে এল বাংলা গান গাওয়ার অনুরোধ, কী করলেন অরিজিৎ?

Picture Of Arijit Singh

বাংলায় গান শোনানোর আবদারের পাল্টা উত্তর দিলেন অরিজিৎ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১০:১৬
Share: Save:

বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করছেন অরিজিৎ সিংহ। এই দিনকয়েক আগে কলকাতা ঘুরে গেলেন। কয়েক দিন পর ফের আমদাবাদ যাবেন গায়ক। এর মাঝেই বেঙ্গালুরুতে ছিল তাঁর কনসার্ট। ৪ মার্চ বেঙ্গালুরুর নাইস ময়দানে ছিল অনুষ্ঠান। অন্যান্য জায়গার মতো সেখানেও উপচে পড়া ভিড়। একের পর এক গান গাইছেন অরিজিৎ, বেশির ভাগই হিন্দি গান। এমন সময় মঞ্চের সামনে দাঁড়িয়ে থাকা অনুরাগীদের তরফ থেকে এল আবদার। ‘‘একটা বাংলা গান গাও না।’’

এমনিতেই নিজের অনুষ্ঠানে সব সময় কথোপকথনের মধ্যেই থাকেন সঙ্গীতশিল্পী। কখনও স্বাক্ষর দেন, কোনও নির্দিষ্ট গান গাইতে বললে দু’কলি গেয়ে দেন তাঁদের কথা রাখতে। বেঙ্গালুরুতে বাঙালির সংখ্যা নেহাত মন্দ নয়, তাই বাংলা গান গাওয়ার আবদার আসতেই উত্তর দিলেন অরিজিৎ। সেই সময় তিনি গাইছিলেন কবীর সিংহ ছবির ‘তুঝসে কিতনা চাহনে লাগে হম’। এমন আবদার শুনে গানে গানেই অরিজিৎ বলেন, ‘‘এখানে কেউ বাংলা বোঝে না।’’ ব্যস! এতটুকুতেই সন্তুষ্ট দর্শক।

এ দিনের কনসার্টে অরিজিৎ ‘কান্তারা’ ছবির ‘বরাহরূপম’ গানটি গান। যার কারণে বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছেন শিল্পী। গত বছরের সফল ছবিগুলির মধ্যে অন্যতম এই কন্নড় ছবি। তাই কর্ণাটকবাসীর মন জয় করেছেন এই গানের মাধ্যমেই। খুব শীঘ্রই ফের পশ্চিমবঙ্গে আসবেন অরিজিৎ। তার পরবর্তী অনুষ্ঠান শিলিগুড়িতে। এই প্রথম উত্তরবঙ্গে শো করবেন অরিজিৎ, অপেক্ষায় উত্তরবঙ্গবাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE