Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Arijit Singh

Arijit Singh: আচমকা টুইটারে ঘুরছে অরিজিৎ সিংহের নাম, কেন জানেন?

বলিউডে গায়কের এক যুগ পূর্তিতে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। অরিজিৎকে ‘কিং’, ‘গড অব মিউজিক’ জাতীয় আখ্যা দিয়ে নেটমাধ্যম ভাসিয়েছেন তাঁরা।

অরিজিৎ সিংহ।

অরিজিৎ সিংহ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ২১:৩১
Share: Save:

বলিউডে এক দশক পার করলেন অরিজিৎ সিংহ। ‘মার্ডার ২’ ছবিতে ‘ফির মহব্বত’ গানটির মাধ্যমে বলিউডে নেপথ্য গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। ২০১১ সালে ৮ জুলাই মুক্তি পেয়েছিল ইমরান হাশমি এবং জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত সেই ছবি। এর পরে আর পিছনে ফিরে তাকাননি। একের পর এক সাফল্যের সিঁড়ি চড়েছেন অরিজিৎ।

বলিউডে গায়কের এক দশক পূর্তিতে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। অরিজিৎকে ‘কিং’, ‘গড অব মিউজিক’ জাতীয় আখ্যা দিয়ে নেটমাধ্যম ভাসিয়েছেন তাঁরা। টুইটারেও ট্রেন্ডিং ‘#অরিজিৎসিংহ’। এই ১০ বছরের অরিজিতের নানা কাজ নিয়ে চলছে অনবরত আলোচনা। পেশাগত জীবনে গায়ক কী কী সাফল্য পেয়েছেন সেই ফিরিস্তিও দিয়েছেন অনেকে। রাতারাতি নতুন করে নেটমাধ্যমে জনপ্রিয় অরিজিৎ।

অরিজিতকে নিয়ে আপ্লুত অনুরাগীরা।

অরিজিতকে নিয়ে আপ্লুত অনুরাগীরা।

১০ বছরের পেশাগত জীবনে একাধিক পুরস্কার পেয়েছেন অরিজিৎ। ২০১৯ সালে ‘পদ্মাবত’ ছবিতে ‘বিনতে দিল’ গানটি জাতীয় পুরস্কার এনে দিয়েছে গায়কের ঝুলিতে।

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে উঠে এসে বলিউডের প্রথম সারির গায়ক। তবে সাফল্য ছুঁতে বেশ কিছু ধাপ পার করতে হয়েছিল অরিজিৎ সিংহকে। সেই ধাপগুলির মধ্যে একটির নাম ‘ফেম গুরুকুল’। ২০০৫ সালে গানের এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন অরিজিৎ। কিন্তু খুব বেশি দূর এগোতে পারেননি অরিজিৎ। ষষ্ঠ স্থান পেয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। তবে আজ সে সব অতীত। বলিউডে এক দশক পেরিয়েও সকলের ‘প্লে লিস্ট’-এ অরিজিতেরই রাজত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Singer Arijit Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE