Advertisement
০২ মে ২০২৪
Arijit Singh

গান গাওয়া রইল বাকি, অনুষ্ঠানের মাঝেই মঞ্চ থেকে নেমে গেলেন অরিজিৎ! তার পর?

দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের তালিকায় প্রথমের দিকে নাম তাঁর। অথচ এক অনুষ্ঠানে গিয়ে গান গাওয়ার মাঝেই মঞ্চ থেকে নেমে পড়লেন অরিজিৎ সিংহ।

Arijit Singh.

অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৮:১৯
Share: Save:

দেশের জনপ্রিয়তম গায়কদের তালিকায় প্রথমের দিকে থাকে তাঁর নাম। তিনি অরিজিৎ সিংহ। রিয়্যালিটি শোয়ের মাধ্যমে গায়ক হিসাবে উত্থান। তবে এখন বলিউড-সহ দেশের অন্যান্য বিনোদন জগতে সঙ্গীতশিল্পী হিসাবে অবাধ বিচরণ তাঁর। শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ নয় তাঁর খ্যাতি, নিজের প্রতিভা ও যোগ্যতার জোরে আন্তর্জাতিক পরিচিতিও পেয়েছেন অরিজিৎ। টলিউড ও বলিউডের বিভিন্ন ছবিতে গান গাওয়ার পাশাপাশি বিশ্বের বিভিন্ন জায়গায় ঘুরে অনুষ্ঠানও করছেন তিনি। গত কয়েক বছরে খ্যাতির শিখরে পৌঁছেছেন অরিজিৎ। পাল্লা দিয়ে বেড়েছে তাঁর অনুরাগীর সংখ্যাও। দেশে তো বটেই, বিদেশেও তাঁর অনুষ্ঠানের টিকিট বিক্রি হয়ে যায় চোখের নিমেষে। সাধারণত নিজের অনুষ্ঠানে শ্রোতাদের আবদার ফেরান না অরিজিৎ। তবে এ বার অনুষ্ঠানের মাঝেই গান গাওয়া থামিয়ে মঞ্চ থেকে নেমে গেলেন গায়ক।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, গান গাইতে গাইতে মঞ্চের ধারে চলে এসেছেন অরিজিৎ। ভিড়ের মাঝে এক জন শ্রোতাকে দেখে চিনতে পেরেছেন তিনি, তাই তাঁর সঙ্গে কথা বলতে গান থামিয়েই এগিয়ে আসেন অরিজিৎ। ওই শ্রোতার সঙ্গে গান গাওয়ার মাঝে গল্পও করেন তিনি। আগের এক অনুষ্ঠানেও নাকি এসেছিলেন ওই শ্রোতা, তাই তাঁকে চিনতে পেরেছেন অরিজিৎ। শ্রোতার সঙ্গে কথা বলেই তাঁকে ফিরিয়ে দেননি গায়ক। তাঁর হাতে মাইক তুলে দিয়ে নিজে গিটার বাজাতে শুরু করেন অরিজিৎ। ওই শ্রোতার সঙ্গে গলা মিলিয়ে ‘এয়ারলিফ্‌ট’ ছবির ‘সোচ না সকে’ গানটি গান তিনি।

অনুরাগীদের সঙ্গে অরিজিতের আলাপচারিতা এর আগেও জায়গা করে নিয়েছে সমাজমাধ্যমের পাতায়। সম্প্রতি দুবাইয়ে একটি অনুষ্ঠানে গান গাইতে মঞ্চে উঠেছিলেন তিনি। সেখানে এক নতুন গান গাইতে শুরু করেন তিনি। এখনও পর্যন্ত সেই গানের স্রেফ ঝলকই দেখেছেন দর্শক। ‘দি আর্চিজ়’-এর ‘ইন রাহোঁ মেঁ’। গানটি আনুষ্ঠানিক ভাবে মুক্তি পাওয়ার আগেই অনুরাগীদের খুশি করতে সেই গানটিই অনুষ্ঠানে গেয়ে শোনান অরিজিৎ। উত্তেজিত দর্শকের চিৎকারে তখন কান পাতা দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh Bollywood Salman Khan Tiger 3
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE