Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Arijit Singh

Arijit Singh: করোনা আক্রান্ত অরিজিৎ সিংহ, বাড়িতে নিভৃতবাসে গায়ক

টলিউড এবং বলিউডে বহু তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। বাদ পড়েননি গানের জগতের মানুষরাও।

করোনায় আক্রান্ত অরিজিৎ।

করোনায় আক্রান্ত অরিজিৎ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১৮:৪৯
Share: Save:

করোনায় আক্রান্ত অরিজিৎ সিংহ। জানা গিয়েছে, গায়কের মৃদু উপসর্গ রয়েছে। আপাতত মুম্বইয়ের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন গায়ক। আক্রান্ত তাঁর স্ত্রীও।

গত জুন মাসে করোনা আক্রান্তদের সাহায্যের জন্য হাত বাড়িয়েছিলেন অরিজিৎ। জেলা স্বাস্থ্য দফতরের হাতে অক্সিজেন কনসেনট্রেটর-সহ চিকিৎসা সরঞ্জাম তুলে দিয়েছিল অরিজিতের স্বেচ্ছাসেবী সংস্থা। বহরমপুরে অরিজিতের স্বেচ্ছাসেবী সংস্থা ‘ধৃতি ফাউন্ডেশন’-এর তরফে ৫টি হাই-ফ্লো নেজাল অক্সিজেন (এইচএফএনও) মেশিন এবং ১০টি অক্সিজেন কনসেনট্রেটর স্বাস্থ্য দফতরকে দেওয়া হয়েছে।

এ ছাড়াও করোনা আবহে গ্রামের মানুষদের সাহায্য করতে অনলাইন কনসার্ট করেছিলেন। সেখান থেকে যা আয় হয়েছিল, তার সবটাই গ্রামের চিকিৎসার জন্য দান করেছিলেন তিনি। তবে এ বার নিজে আক্রান্ত হয়ে চার দেওয়ালের ঘেরাটোপে গায়ক।

আরও পড়ুন:

টলিউড এবং বলিউডে বহু তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। বাদ পড়েননি গানের জগতের মানুষরাও। সপরিবার করোনা আক্রান্ত সোনু নিগম। এই ভাইরাস বেঁধেছে গায়ক-সঙ্গীত পরিচালক বিশাল দাদলানিও। এ বার তালিকায় নতুন সংযোজন অরিজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh Singer Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE