Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Arijit Singh

Arijit Singh: ‘অরিজিৎ সিংহ’-এর টুইট ঘিরে আলোড়ন

কেউ লিখলেন, ‘অপেক্ষা করছি’, কারও আর্জি, ‘ইউটিউবে ভিডিয়ো করুন’, কেউ বা আবার বললেন, ‘লাইভে আমাদের সঙ্গে কথা বলুন। আপনার মন ভাল হবে তাতে।’

অরিজিৎ সিংহের টুইট

অরিজিৎ সিংহের টুইট

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ১৭:০০
Share: Save:

‘টুইটার যথেষ্ট নয়, ভিডিয়ো রেকর্ড করি, তাতেই সব কথা বলে দিই’— বৃহস্পতিবার দুপুরে টুইটারে আলোড়ন তৈরি হল ‘অরিজিৎ সিংহ’-এর এমন বক্তব্য ঘিরে। অনুগামীদের মন্তব্যে ছয়লাপ টুইটের মন্তব্য বাক্স। কী বলার আছে গায়কের? শুনতে উদ্‌গ্রীব ভক্তরা।

কেউ লিখলেন, ‘অপেক্ষা করছি’; কারও আর্জি, ‘ইউটিউবে ভিডিয়ো করুন’; কেউ বা আবার বললেন, ‘লাইভে আমাদের সঙ্গে কথা বলুন। আপনার মন ভাল হবে তাতে।’ কিন্তু টুইট করার ঘণ্টা চারেক পরেও কোনও ভিডিয়ো মুক্তি পায়নি সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংহের চ্যানেল বা প্রোফাইলে।

কিন্তু একটু খেয়াল করলেই দেখা যাবে, টুইটারে যে প্রোফাইল থেকে এই টুইট করা হয়েছে, তা আদপে তারকা গায়ক অরিজিৎ সিংহের নয়। নামে অমিল নেই, ছবিও অরিজিতেরই। কিন্তু প্রোফাইল-নামের পাশে নীল রঙের চিহ্ন নেই। টুইটারে অরিজিতের নিজস্ব একটি প্রোফাইল আছে। সেখানে এই ধরনের কোনও মন্তব্য করা হয়নি। অরিজিতের আসল প্রোফাইলে শেষ টুইট করা হয়েছে দিন ছয়েক আগে। তাতে নিজের একটি গানের প্রচার করেছেন শিল্পী।

এ দিকে, অনুরাগীরা ভেবে বসেছেন, অবসাদে ভুগছেন প্রিয় শিল্পী। চিন্তিত শ্রোতারা সান্ত্বনা দেওয়াতেও খামতি রাখেননি। ভুল বুঝেই তৈরি হয়েছে আলোড়ন।

নকল হইতে সাবধান!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh twitter Fake Profile
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE