Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

এপ্রিলেই বিয়ে অর্জুন-মালাইকার! তুঙ্গে জল্পনা

সংবাদ সংস্থা
মুম্বই ২৭ মার্চ ২০১৯ ২০:৪৯
অর্জুন কপূর ও মালাইকা আরোরা।—ফাইল চিত্র।

অর্জুন কপূর ও মালাইকা আরোরা।—ফাইল চিত্র।

সাতপাকে বাঁধা পড়বেন অর্জুন কপূর-মালাইকা অরোরা! ভবিষ্যতৎ পরিকল্পনা নিয়ে এখনও পর্যন্ত যদিও কোনও মন্তব্য করেননি বলিউডের এই লাভবার্ডস। তবে সামনের মাসেই তাঁরা বিয়েটা সেরে ফেলতে পারেন বলে গুঞ্জন বলিউডে।

বলিউড সূত্রে জানা গিয়েছে, আগামী ১৯ এপ্রিল বিয়ে সারতে পারেন অর্জুন-মালাইকা। বিয়ে হবে খ্রিস্টান মতে। ইতিমধ্যেই তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। তবে সংবাদমাধ্যমে যাতে তার আঁচ না পায়, সে জন্য আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব এবং বিয়ের আয়োজনের দায়িত্বে থাকা লোকজনকে সতর্ক করে দেওয়া হয়েছে।

তবে অর্জুন-মালাইকার বিয়েতে বলিউডের হেভিওয়েটরা কেউ থাকবেন না বলে জানা গিয়েছে। গোপন সূত্রে খবর, বিয়ের পর আলাদা করে তাঁরা রিসেপশন দিতে পারেন হয়তো। তবে বিয়ের অনুষ্ঠান ছিমছাম রাখার পক্ষপাতী অর্জুন-মালাইকা। পরিবার এবং হাতে গোনা কয়েকজন বন্ধুবান্ধব ছাড়া ইন্ডাস্ট্রির বিশেষ কাউকেই দেখা যাবে না বিয়েতে।

Advertisement

আরও পড়ুন: ইনিই কি আমির খানের হবু জামাই?​

আরও পড়ুন: পাথর বসানো শাড়ি থেকে সালোয়ার, দেখে নিন অম্বানী পুত্রের বিয়েতে সেলেবদের চমকে দেওয়া সাজ​

এই নিয়ে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধবেন মালাইকা। ১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন তিনি। তাঁদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭-য় বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে যায় বলে সেইসময় দাবি ওঠে। যদিও মালাইকা-আরবাজ দু’জনেই তা অস্বীকার করেন। বিচ্ছেদের পরও আরবাজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মালাইকার। অর্জুনের সঙ্গে তাঁর বিয়েতে খান পরিবারের কেউ উপস্থিত থাকবেন কিনা তা জানা যায়নি এখনও পর্যন্ত।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

আরও পড়ুন

Advertisement