Advertisement
১৯ এপ্রিল ২০২৪
arjun kapoor

Bollywood: একে অপরকে জড়িয়ে চুম্বনে মত্ত বলিউডের দুই নায়ক, ছবি ধরা পড়ল ক্যামেরায়

ফুটবল খেলতে এসেছিলেন তাঁরা। খেলার মাঝেই আচমকা আবেগের এই বহিঃপ্রকাশ।

আবেগ ধরে রাখতে পারলেন না তাঁরা।

আবেগ ধরে রাখতে পারলেন না তাঁরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ১৫:২৫
Share: Save:

সবুজ মসৃণ মাঠ। সেখানে একে অপরকে জড়িয়ে শুয়ে তাঁরা। একজন অন্য জনের গালে চুমু এঁকে দিচ্ছেন। কেউই যেন কাউকে ছেড়ে যেতে চাইছেন না।

বলিউড ছবির নায়ক-নায়িকার প্রেমের চিরাচরিত কোনও দৃশ্য নয়। বাস্তবেই এমন দৃশ্যের সাক্ষী থাকলেন অনেকে। খেলার মাঠে এ ভাবেই একে অপরের প্রতি ভালবাসা প্রকাশ করলেন বলিউডের দুই ‘গুন্ডে’ অর্জুন কপূর এবং রণবীর সিংহ। সেই ছবি ধরা পড়ল বলিউডের পাপারাৎজিদের ক্যামেরায়। দুই নায়কের রসায়নে নতুন করে মুগ্ধ নেটমাধ্যম।

ফুটবল খেলতে এসেছিলেন তাঁরা। খেলার মাঝেই আচমকা আবেগের এই বহিঃপ্রকাশ। রণবীর এবং অর্জুনের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান, সুনীল শেট্টির পুত্র অহনও।

অর্জুন এবং রণবীরের ‘ব্রোম্যান্স’-এর কথা বলিউডে কারও অজানা নয়। সেই ২০১৪ সালে ‘গুন্ডে’ ছবির সুবাদে বন্ধুত্ব গড়ে উঠেছিল অর্জুন কপূর এবং রণবীর সিংহের। যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা। কাজের সূত্রে তৈরি সেই বন্ধুত্বের রং সাত বছর পরেও অমলিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood arjun kapoor Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE