Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

মালাইকাকে বিয়ে করতে চাপ দেওয়া হচ্ছে অর্জুনকে, ফাঁস করলেন অভিনেতা নিজেই

নিজস্ব সংবাদদাতা
মুম্বই ২০ অক্টোবর ২০২০ ১৩:৪৩
অর্জুন এবং মালাইকা।

অর্জুন এবং মালাইকা।

৩৫-এর অর্জুন। ৪৬-এর মালাইকা। বয়সের ফারাক বিস্তর। তবে প্রেম কি এত অঙ্ক জানে? সব হিসেব গুলিয়ে একে অপরের প্রেমে বুঁদ হয়ে দিন কাটছে তাঁদের। শুরুতে সম্পর্ক নিয়ে চুপ থাকলেও, এখন তাঁদের প্রেমের গোপন কথাটি আর গোপন নেই। হাতে হাত রেখে প্রায়ই বিভিন্ন জায়গায় এক সঙ্গে পৌঁছে যান এই ‘লাভ বার্ডস’, কখনও আবার চেনা পরিসর থেকে দূরে গিয়ে সময় কাটিয়ে আসেন নিজেদের মতো করে।

তবে প্রেম এত রগরগে হলে স্বাভাবিকভাবেই আসবে বিয়ের প্রসঙ্গ। কার্যত এই বিয়ের কথাই ‘চাপ’ হয়েছে দাঁড়িয়েছে অর্জুনের কাছে। মুম্বইয়ের সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছেন, তার পরিবার মালাইকে বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করছে অভিনেতার উপর। কিন্তু অভিনেতা কারোর কোনও কথা শুনতে রাজি নন। নিজের জন্য তিনি যা ভাল বুঝবেন, তা-ই করবেন।

অনেক চেষ্টার পর অর্জুনের পরিবারও এ বার হাল ছেড়ে দিয়েছে। তবে অর্জুন জানিয়েছেন, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অতি অবশ্যই তিনি তার পরিবারের কথা ভাববেন।

Advertisement



অপরের প্রেমে বুঁদ হয়ে দিন কাটছে তাঁদের

মালাইকা-আরবাজের দীর্ঘ দাম্পত্য জীবনে ছেদ পড়ে ২০১৭ সালে। বিবাহ বিচ্ছেদের কিছুদিন পর থেকেই মালাইকা-অর্জুনের প্রেমের গুঞ্জন শোনা যায়। অনেকেই অর্জুনকে মালাইকার বিবাহবিচ্ছেদের জন্য দায়ী করেন। নেটাগরিকদের একাংশের এই জুটির বয়সের ফারাক নিয়েও বিস্তর আপত্তি। যদিও এ সব কোনওদিনই ধর্তব্যে আনেননি অর্জুন বা মালাইকা। কাছের মানুষদের নিয়ে তাঁরা নিজেদের মতো করে খুশি। সম্প্রতি তাঁরা দু’জনেই কোভিডকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন।

আরও পড়ুন

Advertisement