Advertisement
০১ মে ২০২৪
Arjun Rampal

৫০-এ চতুর্থ বার পিতৃত্বের সুখ পেলেন অর্জুন রামপাল, ফের মা হলেন বান্ধবী গাব্রিয়েলা

দ্বিতীয় বারের জন্য মা হলেন অর্জুন বান্ধবী গাব্রিয়েলা দিমিত্রিয়াদেজ়। এই নিয়ে চতুর্থ বারের জন্য পিতৃত্বের সুখ পেলেন অভিনেতা।

(বাঁ দিকে) অর্জুন রামপাল ও তাঁর বান্ধবী। (ডান দিকে) সন্তানসম্ভবা গাব্রিয়েলা।

(বাঁ দিকে) অর্জুন রামপাল ও তাঁর বান্ধবী। (ডান দিকে) সন্তানসম্ভবা গাব্রিয়েলা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ০৯:৫৬
Share: Save:

এপ্রিল মাসেই জানা গিয়েছিল ফের বাবা হতে চলেছেন অভিনেতা অর্জুন রামপাল। দ্বিতীয় বারের জন্য মা হলেন অর্জুন বান্ধবী গাব্রিয়েলা দিমিত্রিয়াদেজ়। পুত্রসন্তানের মা হলেন গাব্রিয়েলা। সংসারে নতুন অতিথি আসার খবরে নিজেই দিলেন অভিনেতা। তিনি নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আমার পরিবার এবং আমার জীবনে একটা ফুটফুটে পুত্রসন্তান এল। মা আর ছেলে দু’জনেই ঠিক আছে। মনটা ভাল লাগায় আর কৃতজ্ঞতায় ভরে যাচ্ছে। এত ভালবাসা দেওয়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।’’ এই নিয়ে চতুর্থ বার পিতা হওয়ার সুখ পেলেন অভিনেতা।

২০১৮ সাল থেকে একে অপরকে চেনেন অর্জুন ও গ্যাব্রিয়েলা। ২০১৯ সালে প্রাক্তন স্ত্রী মেহর জেসিয়ার সঙ্গে প্রায় দু’দশকের দাম্পত্য জীবনে ইতি টানেন বলিউড অভিনেতা। তাঁদের দুই মেয়ে মাহিকা ও মায়রা রামপাল। মেহরের সঙ্গে বিবাহবিচ্ছেদের কয়েক মাস পরেই অর্জুন ও গ্যাব্রিয়েলার কোলে আসে তাঁদের প্রথম সন্তান অ্যারিক। কয়েক মাস আগে জানা গিয়েছিল, তিনি ফের সন্তানসম্ভবা। তবে এখনও নিজেদের সম্পর্ককে আইনি ভাবে স্বীকৃতি দেননি, তা হলে কি সংসারে অনীহা তাঁদের? অর্জুন দাবি করেন, গ্যাব্রিয়েলাই নাকি বিবাহবন্ধন চান না, বরং এ ভাবেই পরস্পরের পাশে থেকে জীবনের বাকি পথটা পেরিয়ে যেতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Rampal Gabriella Demetriades Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE