Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Arjun Rampal

প্রমোদতরীতে অর্জুনের বাহুবন্ধনে গ্যাব্রিয়েলা, পঞ্চাশ বছরের জন্মদিনে ভালবাসার ৩ বছর

২০১৮ সালে আলাপ অর্জুন আর গ্যাব্রিয়েলার। বন্ধুবান্ধবের মধ্যে থেকেই তাঁরা পরস্পরকে খুঁজে পান। কিছু দিনের মধ্যেই কাছাকাছি আসেন। ২০১৯ সালে অর্জুনের সঙ্গে প্রথম সন্তানের জন্ম দেন গ্যাব্রিয়েলা।

মঙ্গলবার প্রমোদতরীর আনন্দ-আয়োজনের ছবি ভাগ করে নিয়েছেন গ্যাব্রিয়েলা। অর্জুনকে জড়িয়েছিলেন তিনি।

মঙ্গলবার প্রমোদতরীর আনন্দ-আয়োজনের ছবি ভাগ করে নিয়েছেন গ্যাব্রিয়েলা। অর্জুনকে জড়িয়েছিলেন তিনি। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ২১:০৬
Share: Save:

অর্জুন রামপালের ৫০ তম জন্মদিন পালিত হল প্রমোদতরীতে। ব্যবস্থাপনার ভার নিয়েছিলেন প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমিত্রিয়াদেস। গত ২৬ নভেম্বর ‘ধকড়’ অভিনেতা একান্নতে পা দিলেও উদ্‌যাপন করা হল সময় সুযোগ বুঝে, দিন তিনেক পরে।মঙ্গলবার প্রমোদতরীর আনন্দ-আয়োজনের ছবি ভাগ করে নিয়েছেন গ্যাব্রিয়েলা। সাদা পোশাকে অর্জুন। তাঁকে জড়িয়ে সমুদ্র-নীল এক গাউনে গ্যাব্রিয়েলা। সঙ্গে ছিলেন বন্ধুবান্ধব, পরিজনেরা। তাঁদের একসঙ্গে দেখে ভালবাসায় ভরিয়ে দিলেন সতীর্থরা। অনুরাগীরা লিখলেন, “পারফেক্ট ফ্রেম”।

Advertisement

প্রিয়ের মুখে হাসি ফোটাতে সব পারেন গ্যাব্রিয়েলা, এ প্রমাণ আগেও মিলেছে। অর্জুনের জন্মদিনের পার্টির ছবি পোস্ট করে মঙ্গলবার লিখেছেন, “আমি এ বার থেকে প্রমোদতরীতেই পার্টি দেব ঠিক করেছি। সবাইকে অনেক ভালবাসা আর ধন্যবাদ আমাদের সঙ্গে যোগ দেওয়ার জন্য।”

২০১৮ সালে আলাপ অর্জুন আর গ্যাব্রিয়েলার। বন্ধুবান্ধবের মধ্যে থেকেই তাঁরা পরস্পরকে খুঁজে পান। কিছু দিনের মধ্যেই কাছাকাছি আসেন।

২০১৯ সালে অর্জুনের সঙ্গে প্রথম সন্তানের জন্ম দেন গ্যাব্রিয়েলা। ছেলের নাম রাখেন অরিক। প্রথম স্ত্রীর সঙ্গে দুই মেয়ে আছে অর্জুনের, মাহিকা এবং মায়রা। প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে অভিনেতার বিচ্ছেদ হয় ২০১৯ সালে। তার পরই মধুর সফরে তরী ভাসিয়েছেন অর্জুন-গ্যাব্রিয়েলা। যদিও এখনও বিয়ের সিদ্ধান্ত নেননি জুটিতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.