Advertisement
১৪ জুলাই ২০২৪
Salman Khan

সলমনের সংসারে আসতে চলেছে নতুন অতিথি

আয়ুষ বলেন, “বাড়িতে নতুনের আগমন সব সময়েই বেশ আনন্দের। অর্পিতা আবারও মা হতে চলেছে। আমাদের সন্তানের জন্য আর তর সইছে না।”

সলমন খান। ছবি: টুইটার

সলমন খান। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ ১৬:২০
Share: Save:

দ্বিতীয়বার মা হচ্ছেন সলমন খানের বোন অর্পিতা খান। মামা হচ্ছেন ভাইজান। বৃহস্পতিবার আইফা সম্মানে এসে অর্পিতা খান এবং তাঁর স্বামী আয়ুষ শর্মা ঘোষণা করেন সেই খুশির খবর।

আয়ুষ বলেন, “বাড়িতে নতুনের আগমন সব সময়েই বেশ আনন্দের। অর্পিতা আবারও মা হতে চলেছে। আমাদের সন্তানের জন্য আর তর সইছে না।”

আরও পড়ুন: ভন্সালীর অন্য প্রজেক্টে আলিয়া ভট্ট

আরও পড়ুন: শরীরকে ৪৫ ডিগ্রি কোণ করে শূন্যে ‘ভাসাতে’ পারতেন মাইকেল! এর পিছনে কী রহস্য রয়েছে?

২০১৪-এর ১৮ নভেম্বর বিয়ে করেন অর্পিতা এবং আয়ুষ। ২০১৬ তে তাঁদের প্রথম সন্তান অহিল-এর জন্ম হয়। ভাগ্নে অহিলকে নিয়ে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিতে দেখা যায় সল্লু মিয়াঁকে। অন্য দিকে সলমনের সঙ্গেও বেশ ভালই সম্পর্ক আয়ুষের। ২০১৮ তে ‘লাভয়াত্রি’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় তাঁর।

কিছু দিন আগে এক সংবাদ মাধ্যমকে সলমন প্রসঙ্গে আয়ুষ বলেন, “জীবনের বিভিন্ন সময়ে সলমন আমাকে বিভিন্ন ধরণের টিপস দিয়েছেন। কিন্তু এখন যেহেতু আমি ইন্ডাস্ট্রিতে এক বছর ধরে রয়েছি তিনি আর আমাকে টিপস দেন না।’’

Be happy for this moment. This moment is your life.

A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bolywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE