Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Aryan khan: নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ করে এ বার বম্বে হাই কোর্টের দ্বারস্থ শাহরুখ-পুত্র

আরবাজের আইনজীবী আলি কাসিফও জানিয়েছেন, তাঁরাও বম্বে হাইকোর্টের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মুনমুন ধমেচাও সম্ভবত একই পদক্ষেপ করবেন ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ অক্টোবর ২০২১ ১৭:৩৬
Save
Something isn't right! Please refresh.
আরিয়ানের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে বৃহস্পতিবার।

আরিয়ানের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে বৃহস্পতিবার।

Popup Close

বুধবার শাহরুখ-পুত্রের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের এক বিশেষ আদালত। নিম্ন আদালতের সেই নির্দেশের বিরুদ্ধে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন আরিয়ান খান। ২৩ বছরের তারকা-সন্তানের সঙ্গে অন্য দুই অভিযুক্ত মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্টের জামিনের আবেদনও খারিজ হয়ে গিয়েছে। প্রসঙ্গত, আরিয়ানের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে বৃহস্পতিবার।

জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার পর আদালতকে থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন শাহরুখ নিযুক্ত আইনজীবী অমিত দেশাই। তিনি জানান, নিম্ন আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাইকোর্টে আবেদন জানানো হবে। অমিতের কথায়, ‘‘কোন যুক্তিতে আরিয়ান আজ জামিন পেলেন না, সে কথা আমাদের জানানো হয়নি।’’

Advertisement

বুধবার জামিনের শুনানির ঘণ্টা খানেক আগেই সর্বভারতীয় এক সংবাদমাধ্যম দাবি করে, মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে এনসিবি-র আধিকারিকরা তল্লাশি শুরু করার কিছু আগেই আরিয়ান বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক বিষয়ে কথা বলেছেন বলে এনসিবি দাবি করেছে। তা ছাড়া এক মাদক পাচারকারীর সঙ্গেও তাঁর কথোপকথনের নথি উদ্ধার হয়েছে বলে দাবি করে জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। শাহরুখ-তনয়ের হোয়াটসঅ্যাপ থেকে সেই সব তথ্য পাওয়া গিয়েছে বলে দাবি এনসিবি-র।
অন্য দিকে, আরবাজের আইনজীবী আলি কাসিফ জানিয়েছেন যে তাঁরাও বম্বে হাইকোর্টের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মুনমুন ধমেচাও সম্ভবত একই পদক্ষেপ করবেন বলে জানালেন আলি।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement