Advertisement
২৪ জুন ২০২৪
Asim Riaz-Sidharth Shukla

মৃত্যুর আগে ‘বিগ বস’ সহ-প্রতিযোগীর স্বপ্নে এসেছিলেন সিদ্ধার্থ, তার পর কী কী ঘটেছিল?

‘বিগ বস ১৩’-র চূড়ান্ত ফলাফলের আগে অসীমের মনে হয়েছিল, জোর করে জেতানো হচ্ছে সিদ্ধার্থকে। ভোটের জন্য ২০ মিনিটেরও বেশি খুলে রাখা হয়েছিল পোল।

Asim Riaz reveals Sidharth Shukla came in his dreams before he passed away

‘বিগ বস ১৩’-র সেটে তাঁর সহ-প্রতিযোগী ছিলেন সিদ্ধার্থ শুক্লা। যাঁর মৃত্যুর আগে তাঁকে স্বপ্নে দেখেছিলেন বলে জানান অসীম। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২০
Share: Save:

অভিনয় জীবন নিয়ে ব্যস্ততার মাঝেও মনে পড়ে যায় ‘বিগ বস’-এর কথা। রিয়্যালিটি শো শুধু নয়, সঙ্গে একগুচ্ছ সুখ-দুঃখের স্মৃতি। মনে পড়লে এখনও হৃদয় ভারী হয়ে আসে অসীম রিয়াজ়ের। ‘বিগ বস ১৩’-র সেটে তাঁর সহ-প্রতিযোগী ছিলেন সিদ্ধার্থ শুক্লা। যাঁর মৃত্যুর আগে তাঁকে স্বপ্নে দেখেছিলেন বলে জানান অসীম। সেই ঘটনা তাড়া করে বেড়ায় তাঁকে। সম্প্রতি বলেই ফেললেন এক সাক্ষাৎকারে।

অসীমের দাবি, রিয়্যালিটি শোয়ের মঞ্চ ছাড়ার পর অনেক কিছুর মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। আশ্চর্যজনক ঘটনা হল, স্বপ্নে সিদ্ধার্থকে দেখা। যার ঠিক পরেই মৃত্যু হয় অভিনেতার। অসীমের কথায়, “আমার স্বপ্নে এসেছিল সিদ্ধার্থ। যে ভাবে নীল শার্ট পরত, উল্টে চুল আঁচড়াত শোয়ে, ঠিক ওই ভাবে। আল্লার নাম নিয়ে বলছি, ওকে দেখলাম শেষ বার। তার পরই ঘুম ভেঙে গেল।”

২০২১ সালের সেপ্টেম্বর মাসে হার্ট অ্যাটাকে মারা যান সিদ্ধার্থ। সেই ঘটনার পর পরই চলে যান অসীমের তুতো ভাই। তাঁর বয়স হয়েছিল মাত্র ২৬ বছর। অসীমের আরও এক বন্ধুও প্রয়াত হন। তার পর অসীম জানান, জীবন বদলে গিয়েছিল তাঁর। রোজ ভাবতেন, এ বার বুঝি তিনিও আর বাঁচবেন না। “কী করছি আমি?” অবসাদে ডুবে গিয়ে নিজেকে প্রশ্ন করতেন অভিনেতা।

আরও একটি বিষয় মনে হয় অসীমের। সিদ্ধার্থ তাঁর সহ-প্রতিযোগীর চেয়ে বেশি কিছুই হয়ে উঠেছিলেন। ‘বিগ বস ১৩’-র চূড়ান্ত ফলাফলের আগে তাঁর মনে হয়েছিল জোর করে জেতানো হচ্ছে সিদ্ধার্থকে। ভোটের জন্য ২০ মিনিটেরও বেশি খুলে রাখা হয়েছিল পোল। সেই প্রথম বার নির্মাতারা এমন করেছিলেন বলে মনে হয় অসীমের। যদিও এতে তাঁর খেদ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Shukla Asim Riaz Bigg Boss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE