Advertisement
২৫ মে ২০২৪
Akshay Kumar-Emraan Hashmi-Nusrat Bharucha

বক্স অফিসে ব্যর্থ ‘সেলফি’, তবে কত কোটি টাকা লক্ষ্মীলাভ হল অক্ষয়-ইমরান-নুসরতের?

বক্স অফিসে ধুঁকছে অক্ষয়-ইমরান জুটির প্রথম ছবি ‘সেলফি’। কিন্তু কত টাকা পারিশ্রমিক নিয়েছিলেন এই ছবির তারকারা?

Selfie Movie Star Akshay Kumar Emraan Hashmi Nushrat Bharucha remuneration for the film

ছবি ব্যর্থ, তবে ‘সেলফি’-এর জন্য কত টাকা লক্ষ্মীলাভ হল তারকাদের?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১১
Share: Save:

অক্ষয় কুমার বছরে সব থেকে বেশি ছবি করেন। তাঁর পারিশ্রমিক নিয়ে কম চর্চা হয়নি বিভিন্ন মহলে। তবে সাম্প্রতিক সময় যে কটা ছবি করছেন অক্ষয়, সবগুলিই ফ্লপ। গত বছর থেকে এখনও পর্যন্ত পর পর ৬টি ছবি ব্যর্থ অক্ষয়ের। প্রশ্ন উঠছে ব্যর্থতার কারণ নিয়ে। ‘সেলফি’ ছবির প্রচার অনুষ্ঠানে এসে অভিনেতা স্বীকার করেন, মায়ের মৃত্যুর পর থেকে খারাপ সময় কাটছে তাঁর। ২৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে অক্ষয় কুমার, ইমরান হাশমি, ডায়না পেন্টি, নুসরত ভারুচা অভিনীত এই ছবি। যদিও দু’দিনের মধ্যে অঙ্কটা পরিষ্কার। এ বারও সাফল্যের মুখ দেখা হল না অক্ষয়ের। প্রথম দু’দিনে এই ছবির আয় ৫ কোটি। সূত্রের খবর ছবির বাজেট ছিল ৮০ কোটি টাকা। তারকারা কে,কত নিয়েছেন?

সাধারণত ছবি পিছু অক্ষয়ের পারিশ্রমিক ৫০ থেকে ১০০ কোটি টাকা। কিন্তু ‘সেলফি’ ছবির জন্য অনেকটাই পারিশ্রমিক কমিয়েছেন, তিনি নিয়েছেন ৩৫ কোটি।

এই ছবির জন্য ইমরান হাশমি পেয়েছেন ৭ কোটি টাকা। ছবিতে ছাপোষা আরটিও আধিকারিকের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

ডায়না পেন্টি বহু বছর পর ফের বড় পর্দায়। এই ছবির জন্য তিনি পেয়েছেন ৭৫ লাখ টাকা।ছবিতে ইমরান হাশমির স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছে নুসরত ভারুচাকে। পর পর বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তবে ‘সোনু কি টিট্টু কি সুইটি’র মতো সফল হয়নি নুসরতের অন্য কোনও ছবি। তিনি পেয়েছেন প্রায় ৪ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE