Advertisement
১৮ এপ্রিল ২০২৪
KL Rahul-Athiya Shetty Wedding

বড় উৎসব আইপিএলের পর, রাহুল-আথিয়ার বিয়েতে আসছেন কে কে?

আথিয়া-রাহুলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন মিলিয়ে নিমন্ত্রিত অতিথির সংখ্যা মাত্র ১০০ জন। তাঁদের মধ্যে থাকবেন বলিউড সতীর্থরাও।

আথিয়া-রাহুলের একসঙ্গে পথ বাঁধার ঘটনায় আপ্লুত অনুরাগীরা।

আথিয়া-রাহুলের একসঙ্গে পথ বাঁধার ঘটনায় আপ্লুত অনুরাগীরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৫:৪৪
Share: Save:

বিয়ের সানাই বাজছে শনিবার থেকেই। আথিয়া শেট্টি এবং কেএল রাহুলের এ বার চারহাত এক হওয়ার পালা। ২৩ জানুয়ারি বিয়ের অনুষ্ঠান। সুনীল শেট্টির জমকালো খান্ডালা বাংলোতে বিয়ে হবে। মেহেন্দি অনুষ্ঠান ২২ জানুয়ারি। তবে সবটাই অন্দরমহলে। ঘনিষ্ঠ বৃত্তেই সাত পাক ঘুরবেন হবু দম্পতি।

রাহুল খেলার জগতের মানুষ। আথিয়া অভিনয় জগতের। তাঁদের একসঙ্গে পথ বাঁধার ঘটনায় আপ্লুত অনুরাগীরা। যদিও বিয়ের অনুষ্ঠানের ছবি দেখতে পাবেন না সাধারণ মানুষ। বলিউডে তারকা-বিবাহের বর্তমান প্রবণতা বজায় থাকবে রাহুল-আথিয়ার বিয়েতেও। বিয়ের আসরে কেউ নিজেদের কাছে মোবাইল ফোন রাখতে পারবেন না, এমনই শর্ত। কোনও ছবি যাতে না ওঠে, তাই এমন সতর্কতা। এর আগে দীপিকা পাড়ুকোন-রণবীর কপূর থেকে শুরু করে সম্প্রতি রিচা চড্ডা-আলি ফজলের বিয়েতেও দেখা গিয়েছিল এমনই নিষেধাজ্ঞা।

আথিয়া-রাহুলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন মিলিয়ে নিমন্ত্রিত অতিথির সংখ্যা মাত্র ১০০ জন। তাঁদের মধ্যে থাকবেন বলিউড সতীর্থরাও। যদিও রিসেপশনের অনুষ্ঠান আরও বড় করে হবে কয়েক সপ্তাহ পরে। ঘনিষ্ঠ সূত্রে খবর, মে মাসে আইপিএল শেষ হওয়ার পর সেই চমক অপেক্ষা করছে। মে মাসের সেই অনুষ্ঠান একই সঙ্গে আলো করবেন ক্রিকেট এবং অভিনয় জগতের তারকারা।

কী ভাবে এক হয়েছিলেন দুই ভিন্ন জগতের তারকা রাহুল আর আথিয়া? শোনা যায়, এক বন্ধুর সূত্রে। তার পর প্রথম দেখাতেই বন্ধুত্ব, ভাল লাগা। কয়েক দিন যেতে না যেতেই প্রেমে পড়েন দু’জনে। তার পর সেই সম্পর্ককে পরিণতি দিতেও দেরি করলেন না তারকা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul Athiya Shetty Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE