Advertisement
০৪ জুন ২০২৪
Mithai

‘রাতুলকে কষিয়ে চড় মারতে ইচ্ছা করছে’! ‘মিঠাই’ সিরিয়ালের নতুন গল্পে বিরক্ত দর্শক

উচ্ছেবাবু আর মিঠাইয়ের সমীকরণ নিয়ে উত্তেজনায় কমতি নেই। তবে সিরিয়ালের নতুন গল্পের মোড় একদমই পছন্দ নয় দর্শকের।

Sritama And Ratul from Mithai Serial

‘মিঠাই’ সিরিয়ালে শ্রীতমা আর রাতুলের নতুন সমীকরণ দেখে রেগে গেলেন দর্শক। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৪:৪৯
Share: Save:

হাড্ডাহাড্ডি লড়াই জারি। সম্প্রতি, একটানা টিআরপি তালিকায় এক নম্বরে থাকা সিরিয়াল ‘মিঠাই’ ছিটকে গিয়েছিল প্রতিযোগিতা থেকে। মিঠাইয়ের মৃত্যুতে অনেকটাই আগ্রহ হারিয়েছিলেন দর্শক। তবে ফের সিদ্ধার্থের জীবনে ফিরে এসেছে মিঠাই। তাদের দুই ছেলেমেয়েও হয়েছে। গল্পের এই নতুন মোড় দর্শকের আগ্রহ বাড়িয়ে তুলেছে। এরই মধ্যে সিদ্ধার্থের বোন শ্রীতমার সংসারে উঠেছে নতুন ঝড়। রাতুল আর শ্রীতমার খুনসুটি এত দিন দর্শকের কাছে ছিল অক্সিজেনের সমান। তবে রাতুলকে কিন্তু মোটেও সহ্য করতে পারছেন না দর্শক।

Mithai serial gets trolled

রাতুলকে দেখে বিরক্ত দর্শক। ফাইল-চিত্র।

গল্পে রাতুল নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েছে পায়েলের সঙ্গে। বাড়ির আসবাব ভাঙচুর করে ভয়ঙ্কর অশান্তি শুরু করেছে রাতুল। যে দৃশ্য দেখে বেজায় চটেছে ‘মিঠাই’ অনুরাগীরা। এত দিন রাতুলের মিষ্টি স্বভাব দর্শককে আকৃষ্ট করেছিল। শ্রীতমার প্রতি একটা সময় খুবই যত্নশীল ছিল রাতুল। তাই তার এই আচমকা পরিবর্তন মেনে নিতে পারছেন না দর্শক। সমাজমাধ্যমের পাতায় রাতুলের বিরুদ্ধে তাঁদের ক্ষোভ উগরে দিচ্ছেন অনুরাগীরা। কেউ লিখেছেন, “রাতুলকে আর সহ্য হচ্ছে না।” আবার কারও মন্তব্য, “রাতুলকে কষিয়ে দুটো চড় মারতে ইচ্ছা করছে।”

দর্শকের এ হেন প্রতিক্রিয়া দেখে কী ভাবছেন শ্রীতমা ওরফে দিয়া মুখোপাধ্যায়? আনন্দবাজার অনলাইনকে দিয়া বললেন, “সব গল্পকেই ত্রিকোণ প্রেম বলে ধরে নিলে মুশকিল। আমার মনে হয় সব কিছু পরকীয়ার দিকে এগোয় না। গল্পটা কোন দিকে গড়ায় সেই দিকে লক্ষ রাখা উচিত। আগে থেকেই কোনও কিছু সিদ্ধান্ত নেওয়া ঠিক নয়।” তবে সমালোচনাকে দূরে সরিয়ে দর্শকদের প্রতি তাঁর কৃতজ্ঞতাও জানিয়েছেন দিয়া। অভিনেত্রী বলেন, “তবে হ্যাঁ, দর্শক যে আমাদের সঙ্গে এই ভাবে মিশে যায়, শ্রীতমার সমস্যাকে নিজের সমস্যা বলে মনে করে সেটা দেখে বেশ ভালই লাগে। তাঁদের এই ভালবাসাই তো আমাদের এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা।”

অনিন্দ্য জানার বিশ্লেষণ: কেন হল? কী হবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithai Bengali Serial Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE